রাজারহাটের হরেকৃষ্ণ স্মৃতি পল্লী কল্যাণ সংস্থার ৫০ তম কালীপূজার খুটিপূজা


সোমবার,১৪/০৮/২০১৭
453

সত্য‌জিৎ মন্ডল---

দুর্গাপূজা আর কদিন মাত্র বাকী। আপামোর বাঙালির দুর্গাপূজার আনন্দ দিতে পূজা কমেটির ব্যস্ততা এখন চোখে পরার মত। এসবের মাঝে আবার কালীপূজার নিঘর্ন্ট ও বেজে গেছে। এদিন রাজারহাটের হরেকৃষ্ণ স্মৃতি পল্লী কল্যাণ সংস্থার ৫০ তম কালীপূজার খুটিপূজা সমাপন হলো। শুভ সূচনা করেন রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর মহাশয়।প্রবীর কর মহাশয় এই পূজা কমটির প্রধান পৃষ্ঠপোষকও।

খুটিপূজার সংকল্প তারিই নামে হয়। নারিকেল ফাটিয়ে তিনি শুভ সূচনা করেন।এদিন সকালে এলাকার বেশ কিছু মানুষ জমা হয়েছিল।তাদের হাতে সন্দেশ লাড্ডু দেওয়া হয়েছে কমিটির পক্ষ থেকে।বাজি বাজনা, রকেট তুবড়ির আওয়াজে এ এক অকাল দীপাবলী। পঞ্চাশতম বর্ষে পূজার ভাবনায় শিল্পী গৌরাঙ্গ কুইলা। প্রবীর বাবু বলেন আমরা সাধারণ মানুষের ভালোবাসা ও সাহায্যে এই পূজাকে আজ পঞ্চাশতম বর্ষে আনতে পেরে নিজেরা অবিভূত।

আমরা আশা করবো মানুষ আমাদের পাশে থাকবে। আমাদের কে আর বেশী শুভেচ্ছা জানাবে। এই পঞ্চাশতম বর্ষের বিশেষ আকর্ষনের কথা বলতে গিয়ে তিনি বলেন পূজার প্রায় প্রত্যেক দিনিই কিছু না কিছু অনুষ্ঠান থাকছে।আর সাবেকিয়ানা কে বজায় রেখে শিল্পীর দক্ষতায় প্রতিমা ও মণ্ডপ দর্শনীয় করে তোলা আমাদের মূল লক্ষ্য।

‌ভি‌ডিও

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট