আমতলা যতীন্দ্র রাজেন্দ্র কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৭


সোমবার,২৫/০৯/২০১৭
1110

নিজস্ব সংবাদদাতা- মুর্শিদাবাদ: এবার আমতলায় তৃনমুল ছাত্র সংসদ, সংসদের পরিচালনায় ,কলেজে পাঠরত ছাত্র ছাত্রী দের নবীন বরন অনুষ্ঠান আয়োজিত হয় । কেবল নবীন বরন অনুষ্ঠানে থেমে থাকেনি সাংকৃতিক অনুষ্ঠানের ও আয়োজন করেছিলো যতীন্দ্র রাজেন্দ্র মহাবিদ্যালয়ের ছেলেরা ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল গিতালী বেরাও সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী । এছাড়াও বিভিন্ন স্থানীয় নেতা নেত্রী বিন্দু আর বিশিষ্ট অতিথি গনেরা । প্রথমে ২০-০৯-২০১৭ তারিকে আগত নতুন ছেলে মেয়েদের মনে আনন্দের ঢেউ নিয়ে আনার জন্যই তাদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয় । যাতে তাদের মনে কোনো দুঃখ থাকে সেটা ভুলে আনন্দে এই যতীন্দ্র রাজেন্দ্র মহাবিদ্যালয়ে পড়াশুনা করে ভালো সুনাম করতে পারে নিজের সেই সঙ্গে কলেজের । নতুন ছেলে মেয়েরা ও সেটি সাদরে গ্রহণ করে।এই ভাবে আনন্দে ২০-০৯-২০১৭ তারিক পরিচিতি পরবে কেটে যায়। আবার পরের দিন ২১-০৯-২০১৭ তারিকে শুরু হয় সাংকৃতিক অনুষ্ঠান ।

কেবল সাংকৃতিক অনুষ্ঠানে থেমে থাকেনি সেখানে চলে আসে আধুনিক অনুষ্ঠান এর ব্যান্ডের দল ।যারা ছেলে মেয়েদের আনন্দে ভরিয়ে তুলে তাদের মন যাতে আগের সকল দুঃখ ভুলে যাই এই অনুষ্ঠানে ।আর আবার নতুন ভাবে বাঁচার স্বপ্ন দেখে তারা ওই অদূর ভবিষ্যতের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট