চাকরি থেকেই ইস্তফা দিলেন ভারতী ?


বৃহস্পতিবার,২৮/১২/২০১৭
381

নিজস্ব প্রতিবেদক: পশ্চিম মেদিনীপুর জেলার পুলিশ সুপার থেকে ব্যারাকপুরে রাজ্য সশস্ত্র পুলিশের তৃতীয় ব্যাটেলিয়নের কম্যান্ডিং অফিসারের পদে বদলি করার পর, নয়া পদে যোগ না দিয়ে রাজ্য পুলিশের ডিজি সুরজিৎ কর পুরকায়স্থকে নিজের ইস্তফাপত্র পাঠালেন আইপিএস অফিসার ভারতী ঘোষ। এমনই খবর দিচ্ছে রাজ্য পুলিশ সূত্র।

সোমবার রাতে নবান্নের পাঁচ আইপিএস অফিসারের বদলির নির্দেশ জারি করা তালিকায় নাম ছিলে ভারতী ঘোষের।। তাঁর জায়গায় পূর্ব মেদিনীপুরের এসপি থাকা অলোক রাজোরিয়াকে পুলিশ সুপার করে পাঠানো হয় পশ্চিম মেদিনীপুরে।

বদলির নির্দেশ পাওয়ার পর ভারতীর সঙ্গে কোন ভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি। শোনা যায়, মঙ্গলবার রাতেই তিনি মেদিনীপুর শহর ছেড়ে বেরিয়ে আসেন। তার পর থেকেই জল্পনা চলেছিলো ‘কেন বদলি হলেন ভারতী’
আর এর মধ্যেই খবর, তিনি ইস্তফাপত্র দিয়েছেন। তিনি যে নতুন জায়গায় কাজে যোগ দেবেন না তা নিশ্চিত করতে ইস্তফাপত্রের পাশাপাশি ৯০ দিনের ছুটিও চেয়েছেন বলে সূত্রের খবর।

বুধবার দুপুরে পুলিশ সুপার হিসাবে পশ্চিম মেদিনীপুরের দায়িত্ব নেন অলোক রাজোরিয়া। যদিও রাজোরিয়ার দায়িত্বগ্রহণের সময় ভারতী এসপি অফিসে ছিলেন না। তিনি তাঁর আগেই পশ্চিম মেদিনীপুর শহর ছেড়েছেন বলেই সূত্রের খবর।

তবে, ভারতী আদৌ ইস্তফাপত্র দিয়েছেন কি না তা নিয়ে রাজ্য প্রশাসনের তরফে কোনও মন্তব্য করা হয়নি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট