পঞ্চায়েত ভোটের আগে যে কোন মূল্যে ভাঙড়ে পাওয়ার গ্রিড হবে – রেজ্জাক,   রক্ত দেব কিন্ত পাওয়া গ্রিড হতে দেব না পাল্টা – অলীক


রবিবার,৩১/১২/২০১৭
705

বাংলা এক্সপ্রেস প্রতিনিধি, ভাঙড় :পাওয়া গ্রিড করতে অনড় তৃণমূল। পঞ্চায়েত ভোটের আগে যেকোন মূল্যে ভাঙড়ে পাওয়ার গ্রিড হবেই বলে ঘোষণা করলেন ভাঙড়ের বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা।অপরদিকে সাংবাদিক সম্মেলন থেকে কড়া হুঁশিয়ারি অলীকের, তাঁর বক্তব্য রক্ত দেব কিন্তু পাওয়া গ্রিড হতে দেব না।

ভাঙড় সমস্যা সমাধানে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের পর ঐক্যের ছবি ভাঙড়ে ।বৃহস্পতিবার অশান্তির পর আপাত  শান্ত ভাঙড় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য এদিন কাশীপুর থেকে পোলেরহাট অন্তপুর পর্যন্ত ঐতিহাসিক শান্তি মিছিল করে ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব। শুক্রবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়, আব্দুর রেজ্জাক মোল্লা সহ ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব দের নিয়ে বিশেষ বৈঠক করে ভাঙড়ে শান্তি ফেরানোর ডাক দেন। সেই মতন শনিবার বিকালে ভাঙড়ে শান্তি মিছিলের ডাক দেয় তৃণমূল কংগ্রেস। খুব কম সময়ের মধ্যে মিছিল ডাকা হলেও মিছিলে জমায়েত দেখে আপ্লুত তৃণমূল নেতৃত্ব ভাঙড় থেকে নকশা মাওবাদী দের উৎখাত করা ডাক দেন। মিছিলে নেতৃত্ব দেন, ভাঙড়ের বিধায়ক তথা মন্ত্রী আব্দুর রেজ্জাক মোল্লা, ভাঙড় ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি আরাবুল ইসলাম, জেলা পরিষদ সদস্য কাইজার আহমেদ, অহিদুল ইসলাম নান্নু হোসেন আব্দুর রহিম। মিছিল শেষে অন্তপুর মোড়ে জনসভা করা হয়। এই জনসভা থেকে জমি কমিটি এবং অলীক চক্রবর্তী কে চরম হুঁশিয়ারি দেওয়া হয়।
এদিন রেজ্জাক মোল্লা বলেন, ভাঙড়ে দল ঐক্যবদ্ধ, ‘সাত ভাই চম্পা’। মানুষ কে যারা ভুল বুঝিয়ে পাওয়া গ্রিড করতে দিচ্ছে না সেই রেড ষ্টার অলীক লুকিয়ে আছে কেন বেরিয়ে আসুক। আমরা যে কোন মূল্যে পঞ্চায়েত ভোটের আগে পাওয়া গ্রিড করব। রেজ্জাক মোল্লার কথার রেশ ধরে আরাবুল বলেন, উন্নয়নের স্বার্থে পাওয়া গ্রিড করতে হবে।

এদিন তৃণমূলের মিছিল শেষে সাংবাদিক বৈঠক করে জমি কমিটির মুখপাত্র অলীক চক্রবর্তী হুঁশিয়ারি দিয়ে বলেন, “রেজ্জাক মোল্লা কেন রাজ্য সরকার আসুক বা কেন্দ্রীয় সরকার আসুক না কেন রক্ত দেব কিন্তু পাওয়া গ্রিড আমরা হতে দেব না।” এদিন তিনি ক্ষতিপূরণ প্রসঙ্গে বলেন, “রাজ্য সরকার ক্ষতিপূরণ দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছে তাতে আমাদের নৈতিক জয়। তার মানে সরকার মেনে নিল জমির ক্ষতি হয়।”
তিনি আরও বলেন, ভাঙড়ে নতুন করে সন্তাস শৃষ্টি হয়েছে তাই ৪ তারিখ কলকার কর্মসূচি বাতিল করে ভাঙড়ে জনসভা করা হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট