ফের নীল তিমির শিকারে তরুণ প্রাণ, আত্মহত্যা ইঞ্জিনিয়ার ছাত্রের


মঙ্গলবার,০২/০১/২০১৮
1643

সুস্মিতা সরকার: ক্রমাগত বেড়েই চলেছে নীল তিমির হামলা, ইন্টারনেটের এই বিপজ্জনক গেমের প্রকপে পড়ল এবার হায়াদ্রাবাদের ১৯ বছরের এক যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের অনুমান তিলোকেশ্বর বরুন নামের ওই যুবক গেমের অন্তিম চ‍্যালেঞ্জ পূরণ করতে গিয়েই আত্মহত্যা করে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে দেখে একটি প্লাস্টিক ব‍্যাগের ভিতরে তার মুখ ঢাকা। পুলিশের ধারণা ওই প্লাস্টিক ব‍্যাগের ভিতরে দমবন্ধ হয়েই তার মৃত্যু হয়েছে। তবে গেমটির অন্তিম চিরাচরিত চ‍্যালেঞ্জ পদ্ধতির সাথে এই ঘটনাটি ভিন্ন হওয়ায় পুলিশ প্রশাসন বিভ্রান্তের মধ্যে রয়েছে।

ইঞ্জিনিয়ারিং এর তৃতীয় বর্ষের ছাত্র টি.বরুন, গান্নদিপটে টাউন বিলাসে স্ব-পরিবারে থাকতেন। ছোটো থেকেই মেধাবী ও শান্ত প্রকৃতির বরুনের অকাল মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

পুলিশ ইন্সপেক্টর ভি উমেন্দর জানিয়েছেন, তাদের প্রাথমিক তদন্ত অনুযায়ী ছেলেটি মূলত ব্লু-হোয়েল গেমের চ‍্যালেঞ্জ পূরণ করতে গিয়েই আত্মহত্যা করেছে। তার ল‍্যাপটপ উদ্ধার করে ফরেন্সিকের জন্য পাঠানো হয়েছে।

সারা বিশ্ব জুড়ে ব্লু-হোয়েলের মত সাংঘাতিক ও মারন খেলায় শিকার তরুণ প্রজন্ম। হায়দ্রাবাদের সাইবার ক্রাইম পুলিশের মতে স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকদের ইন্টারনেট ও তার খারাপ দিক গুলো সম্পর্কে আরও সচেতনতা বাড়াতে হবে, তাহলেই ভবিষ্যতে এই প্রকার ঘটনাকে এড়িয়ে চলা সম্ভব হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট