ফের উত্তপ্ত ভাঙড়; জমি রক্ষা কমিটির রাস্তা অবরোধের মধ্যেই শাসকদলের সমাবেশ


রবিবার,০৭/০১/২০১৮
481

নিজস্ব প্রতিবেদন: পাওয়ার গ্রীডের পক্ষে শাসক দলের সমাবেশ কে কেন্দ্র করে ফের উত্তাপ ছড়িয়েছে ভাঙড় এলাকায়। পাওয়ার গ্রীড রুপায়নের লক্ষ্যে রবিবার নতুন হাট বাজার নিকট ময়দানে জন সমাবেশ করে ভাঙড় বিধানসভা তৃণমূল কংগ্রেস।

সমাবেশ থেকে ভাঙড়-২ ব্লকের কার্যকরী সভাপতি আব্দুর রহিম মোল্লা এক খসড়া প্রতিবেদন দেখিয়ে দাবি করেছেন, ‘পাওয়ার গ্রীডের জন্য যে ৪২ বিঘা জমি নেওয়া হয়েছে তাদের মালিকরা টাকার মাধ্যমে তা সরকারের কাছে বিক্রি করলেও এখন নতুন করে বেশি মুনাফার জন্য অন্দোলনে নেমেছেন যা সম্পূর্ণ অযৌক্তিক।’

এদিকে জমি বাস্তু ও পরিবেশ রক্ষা কমিটির নেতৃত্বে সকালে থেকেই গ্রামের রাস্তায় রাস্তায় গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে পাওয়ার গ্রীড বিরোধী স্লোগান দিতে থাকেন। তাদের দাবী শাসক দলের নেতারা বহিরাগত সমর্থক এনে সমাবেশ করছে, প্রকল্পে গ্রামের ভুক্তভোগী মানুষ এ সমাবেশে অংশ নেয়নি।

জমি বাস্তু ও পরিবেশ রক্ষা কমিটির নেতা শেখ আজিম বাংলা এক্সপ্রেসকে বলেন ” আমরা বারবার আলাপ আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের কথা বললেও শাসকদল তাতে সাড়া দিচ্ছে না। যদিও কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী বলেছিলেন “যাদের জমির উপর দিয়ে পাওয়ার গ্রীডের তার যাবে তাদেরকেও ক্ষতিপূরণ দেওয়া হবে। এদিন রেজ্জাক মোল্লা,আরাবুল ইসলাম,কাইজার আহমেদ,অহিদুল,নান্নু,রহিম,হাকিমুল প্রমুখ তৃণমূল নেতৃত্ব পাওয়ার গ্রিড হবে এই চিন্তা ভাবনায় আলচোনায় বসতে রাজি বলে সভা থেকে জানান।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট