সরকারের দৃষ্টি ভঙ্গি অত্যন্ত স্বচ্ছ :স্পিকার বিমান 


বৃহস্পতিবার,২৫/০১/২০১৮
942

বাংলা এক্সপ্রেস প্রতিনিধি, বারুইপুর :ভারতবর্ষের বিভিন্ন মুখ্যমন্ত্রী দের মধ্যে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিল্প থেকে আন্তর্জাতিক স্তরে অবাদ বিচরণ। মুখ্যমন্ত্রীর একাধিক প্রকল্প বিশ্বে  সমাদৃত।এর পাশাপাশি এই সরকারের দৃষ্টি ভঙ্গি অত্যন্ত স্বচ্ছ ।বুধবার বারুইপুরে শ্রমিক মেলার উদ্বোধনে করে এমনটাই বলেন পশ্চিমবঙ্গ বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়।
বুধবার বারুইপুর ফুলতলায় শ্রম দফতরের উদ্যোগে দুই দিনের শ্রমিক মেলার সূচনা হয়। মেলায় শ্রম দফতরের পক্ষ থেকে একাধিক ষ্টল  দেওয়া হয়। ষ্টল গুলিতে শ্রমিকদের জন্য  রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুযোগ সুবিধা তুলে ধরা হয়। এদিনের মেলার উদ্বোধন করে বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, “বিধানসভায় চা শ্রমিক দের নিয়ে সব চেয়ে বেশি প্রশ্ন ওঠে। তাদের উপরে বেশি অত্যাচার হয়েছে।” কিছু মুনাফা লোভী মানুষ দের জন্য এই সমস্যা হয়েছে বলে তিনি জানান। তিনি আর বলেন,”রাজ্য সরকারের দৃষ্টি ভঙ্গি অত্যন্ত স্বচ্ছ ।মুখ্যমন্ত্রীর শিল্প মহল থেকে আন্তর্জাতিক স্তরে অবাদ বিচরণ।” বিমান বন্দ্যোপাধ্যায় আর বলেন, “এই মেলা থেকে প্রায় তিন কোটি টাকার মতন প্রকল্পের সুবিধা তুলে দেওয়া হবে। ১৪২ শ্রমিক আর্থিক সাহায্য পাবে।”
এদিনের এই মেলায় বিমান বন্দ্যোপাধ্যায় এর পাশাপাশি উপস্থিত ছিলেন,বারুইপুর পৌরসভার চেয়ারম্যান  শক্তি রায় চৌধুরী, পঞ্চায়েত সমিতির সভাপতি আবছার আলি নস্কর এবং সহ সভাপতি শ্যামশুন্দর চক্রবর্তী।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট