চল্লিশ বছরের খবরের কাগজ বিক্রেতার হাত ধরে পথ চলা শুরু বসিরহাট মিডিয়া সেণ্টারের


রবিবার,২৮/০১/২০১৮
356

সৌরভ দাশ,বসিরহাটঃ

দীর্ঘদিনের প্রতিক্ষার অবসান, বসিরহাট টাউন হলের নিকট বসিরহাট নতুন বাজারে সূর্যকান্ত মিউনিসিপাল মার্কেটের দ্বিতলে সাংবাদিকদের নতুন আস্তানার উদ্বোধন হল।

৬৯তম প্রজাতন্ত্র দিবসের বিকালে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে মিডিয়া সেণ্টারেরর উদ্বোধন হল। ফিতে কেটে মিডিয়া সেন্টারের দ্বারোদঘাটন করেন বিগত চল্লিশ বছর ধরে সাংবাদ নিয়ে ই যার দিনযাপন সেই সাংবাদ পত্র বিক্রেতা নিমাই দত্ত।

আজকের অনুষ্ঠানে সাংসদ ইদ্রিস আলি, বসিরহাটের বিধায়ক দীপেন্দু বিশ্বাস সহ পার্শ্ববর্তী বিভিন্ন বিধানসভার বিধায়ক, পুলিশের ভারপ্রাপ্ত আধিকারিক সহ বিভিন্ন ব্লকের বিডিও, বিভিন্ন রাজনৈতিক দলের রাজনৈতিক ব্যক্তিত্ত উপস্থিত ছিলেন।

প্রথম সারির টিভি চ্যানেল, নিউজ পেপার ও পোর্টাল এর সাংবাদিকদের উদ্যোগে তৈরি এই মিডিয়া সেণ্টারে সমাজের বিভিন্ন স্তরের মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

উদ্বোধোনী অনুষ্ঠানে বসিরহাটের বিভিন্ন সংগীত, আবৃত্তি শিল্পী দের মনোগ্গ উপস্থাপন শ্রোতাদের মন কাড়ে। আগামী দিনে এই মিডিয়া সেন্টারের সকল রিপোর্টারের দ্বারা নির্ভিক, নিরপেক্ষ খব র পরিবেশন বসিরহাট তথা বসিরহাট বাসী র চলার পথ কে সুগম করবে ও রাজ্যের মানুষের কাছে বসিরহাট কে তুলে ধরবে এই আশা প্রকাশ করেন উপস্থিত অতিথি বর্গ। সাংবাদিকদের মধ্যে স্বদেশ ভট্টাচার্য বলেন দরকার হলে আমরা আলু,পটল বিক্রি করব কিন্তু নিজেদের কে বিকিয়ে দেবেন না।

আনন্দ বাজার,ইটিভি নিউজ বাংলা,২৪ ঘন্টা, এবিপি আনন্দ, এই সময়, আজকাল, দিন দর্পন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া ছাড়াও বাংলা হান্ট, বাংলা এক্সপ্রেস, বিশ্ব বাংলা নিউজ, নিউজ এক্সপ্রেস সহ বিভিন্ন নিউজ পোর্টালের প্রতিনিধি দের নিয়ে গঠিত এই মিডিয়া সেন্টার গঠিত।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট