দুই দিনের রাজারহাট ব্লক ছাত্র যুব উৎসব শেষ হল


রবিবার,১১/০২/২০১৮
397

সাদ্দাম হোসন মিদ্দে, রাজারহাট:  রাজ্য সরকারের অনুপ্রেরণায় জেলায় জেলায় বিভিন্ন ব্লক ও পৌরসভায় চলছে রাজ্য ছাত্র যুব উৎসব।সম্প্রতি উত্তর ২৪ পরগণার রাজারহাট ব্লকের শেষ হল এই উৎসব।ব্লক প্রসাশনের উদ্দোগে পাথরঘাটা জিপির পরিচালনায় পাথরঘাটা উচ্চ বিদ্যালয় মাঠে দুই দিনের এই উৎসব অনুষ্ঠিত হয়।
       ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে উৎসবের সূচনা হয়।রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর অনুষ্ঠানের সুচনা করেন।উপস্থিত ছিলেন সমষ্টি উন্নয়ন আধিকারিক ও যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক সহ  পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষগণ।এছাড়া উপস্থিত ছিলেন স্থানীয় প্রধান ও উপ প্রধানসহ বিশিষ্ট জনেরা। উপস্থিত সকলেই বলেন ছাত্র যুব উৎসব হল একটি বৃহত্তর প্লাটফর্ম।যেখান থেকে গ্রামীণ প্রতিভা উঠে আসার বিরাট সুযোগ রয়েছে।
       দুই দিনের এই উৎসবে একাধিক ইভেন্টে এলাকার ছাত্র ছাত্রী সহ সাধারণ মানুষ ও অংশগ্রহণ করেন।ইভেন্ট গুলি হল বসে আঁকো,সঙ্গীত, নৃত্য,তাৎক্ষণিক বক্তব্য,বিশ্ব সংবাদপাঠ ও প্রশ্নোত্তর প্রতিযোগিতা।প্রত্যেক বিভাগে বয়স অনুপাতে ক,খ,ও গ তিনটি গ্রুফে ভাগ হয়ে প্রতিযোগিতা গুলি অনুষ্ঠিত হয়।প্রত্যক বিভাগের তিনজন করে প্রতিযোগিতাকে পুরস্কৃত করা হয়।
         বিজয়ীদের মধ্যে কেবলমাত্র প্রথম স্থানাধীকারিরা পরবর্তী পর্যায়ে জেলা স্তরে অংশগ্রহণ করার সুযোগ পাবে।জেলা থেকে আবার যারা প্রথম হবে তারা রাজ্য স্তরের চূড়ান্ত পর্বে অংশ নেবে।প্রতিযোগিতায় অংশ নেওয়া সকল প্রতিযোগির জন্য রাজ্য ক্রীড়া ও যুব কল্যাণ দপ্তর সংশাপত্র দেবে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট