সোনালী স্বপ্ন পূরণ ভাঙড়বাসীর শুরু হল প্রথম বইমেলা


মঙ্গলবার,২৭/০২/২০১৮
723

সাদ্দাম হোসেন মিদ্দে, ভাঙড়: ভাঙড় মানেই যেন রাজনীতির তাপ উত্তাপ।ইদানীং বোম,বন্দুক আর কার্তুজের স্তূপের উপরে দাঁড়িয়ে ভাঙড়।বারবার শিরোনামে উঠে আসে এলাকার রাজনৈতিক দ্বন্দ্ব।একাধিক গোষ্ঠী ও উপগোষ্টীর মধ্যে প্রায়শই লেগেই থাকে কোন্দল।এই বদনাম ঘোচাতে উদ্যোগী হন প্রশানিক আধিকারিকরা।
      ভাঙড় ১ ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক সৌগত পাত্র ও ভাঙড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক অ‌শোকতরু মুখার্জির প্রচেষ্টায় মূলত শুরু হয় বইমেলার।তাঁদের উদ্দোগ ও প্রচেষ্টায় পূর্ণ সমর্থন ও সহযোগিতায় এগিয়ে আসেন এলাকার সাংবাদিক,শিক্ষক,ছাত্র,ব্যাবসায়ী থেকে আপামর ভাঙড়বাসী।
      অনেক কষ্টের ও স্বপ্নের সার্থক রুপ হল ভাঙড় বইমেলা।বইমেলার থিম সং হল নতুন করে গড়ব ভাঙড় বোম বন্দুক ছাড়া।সাধারণ মানুষের সতঃফূর্ত অংশগ্রহণ জানিয়ে দেয় নতুন ভাঙড় দেখতে চায় তারা।
      প্রদীপ জ্বালিয়ে বইমেলার শুভ সূচনা করেন প্রখাত সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়।উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ আহমেদ হাসান ইমরান,পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জিসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকার গুনীজনেরা।
      ২৫ ফেব্রুয়ারি রবিবার উদ্বোধন হয় বইমেলার।২৬ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি প্রর্যন্ত চলবে।প্রতিদিন নাচ, গান, নাটকের পাশাপাশি থাকবে বিভিন্ন রকমের সাংস্কৃতিক প্রতিযোগিতা।গুনীজনদের দেওয়া হবে সংবর্ধনা।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট