ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় শেষ হল ১ম ভাঙড় বইমেলা


শুক্রবার,০২/০৩/২০১৮
429

সাদ্দাম হোসেন মিদ্দে,ভাঙড়:
তিন দিন ব্যাপী অনুষ্ঠিত ১ম ভাঙড় বইমেলা সফলভাবে সম্পন্ন হল। ২৫ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়ে শেষ হল ২৮ ফেব্রুয়ারি।তিন দিনের এই বই মেলা পরিণত হয় মিলন মেলায়। ছাত্র যুব সমাজের সঙ্গে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা যায় সাধারণ মানুষের মধ্যে ও।
পাওয়ার গ্রিড ও রাজনৈতিক কোন্দলে ইদানীং বারবার অশান্ত হয়ে উঠতে দেখা ভাঙড় এলাকা কে। অশান্ত এলাকাকে সংস্কৃতির মধ্য দিয়ে নতুন গরে গড়ে তুলতে উদ্যোগী হন প্রশাসনিক কর্মকর্তারা। মূলত ভাঙড় থানার ভারপ্রাপ্ত আধিকারিক ও ১ নং ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক দ্বয়ের প্রচেষ্টায় পর্দা উঠেছিল বইমেলার।
উদ্দোক্তাদের আশার থেকেও রেকর্ড ভিড়ে শতভাগ সফল বইমেলা। বেচাবিক্রিতেও বেজায় খুশি প্রকাশনী সংস্থা ও দোকানীরা। পরিকাঠামো ও আপ্যায়নে মুগ্ধ তারা। মেলা কমিটির পক্ষ থেকে সুচারু রূপে মেলা শেষ হওয়ার জন্য ভাঙড়বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ হয়।ধন্যবাদ জানান প্রকাশনী সংস্থা ও বই বিক্রেতাদের তাদের বইয়ের ডালি নিয়ে হাজির হওয়ার জন্য।
বইমেলা কমিটির পক্ষ থেকে মঞ্চ থেকে ঘোষণা দেওয়া হয় আগামী বছরে আরও বড় আকারে আরও ভালো পরিকাঠামোর মাধ্যমে দ্বিতীয় বইমেলা অনুষ্ঠিত হবে। প্রথম বছরে পরিকাঠামোগত কোন ত্রুটি বিচ্যুতি ক্ষমার নজড়ে দেখার জন্য কমিটির পক্ষে সবার কাছে আহ্বান জানানো হয়
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট