বিস্ফোরক অভিযোগ স্ত্রীর, চাপ বাড়ছে বাংলার পেসার মহম্মদ সামির


শুক্রবার,০৯/০৩/২০১৮

শুভ বিশ্বাস:

মহম্মদ সামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ এনেছেন তার স্ত্রী হাসিন জামান। এরপরেই হাসিন কে মানসিক অসুস্থ বলেছেন সামি। কিন্তু এরপরেও একের পর এক অভিযোগ আনছেন তার স্ত্রী তার বিরুদ্ধে। ক্রমশই চাপ বাড়ছে সামির। ভারতীয় দলের বোলার সামি পাকিস্তানের মহিলার থেকে টাকা নিয়ে ম্যাচ গড়াপেটা করেছেন বলে অভিযোগ জানিয়েছেন হাসিন জাহান।

তাঁর দাবি, এই ব্যাপারে তাঁর কাছে প্রমাণও রয়েছে।শুধু তাই নয়, সামির মা ও ভাই তাঁকে খুন করার চেষ্টা করে বলেও অভিযোগ জানিয়েছেন হাসিন জাহান। রাত দু’টো-তিনটে পর্যন্ত তাঁর উপরে শারীরিক অত্যাচার চলত বলেও দাবি।কলকাতা পুলিশের হেডকোয়ার্টারে গিয়ে স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগও জানিয়েছেন হাসিন জাহান।

সঙ্গে নিয়ে যান তাঁর আইনজীবীকেও। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার (ক্রাইম) প্রবীণকুমার ত্রিপাঠীর সঙ্গে দেখা করেন। তবে সেই অভিযোগে ম্যাচ গড়াপেটার কথা রয়েছে কি না তা জানা যায়নি। সামি বলেন আমার স্ত্রী ও তার পরিবার এই বিষয় নিয়ে আলোচনার কথা বলেছেন।

তিনি আরো বলেন জানিনা কে হাসিন কে ভুল পথে নিয়ে যাছে। এছাড়াও জানান ম্যাচ ফিক্সিঙ্ক ইয়ের চেয়ে মরে যাওয়া অনেক ভালো। তবে সময় যত গড়াচ্ছে ততই চাপ বাড়ছে বাংলার পেসারের উপর, তা বলাই যায়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট