কলেজ বিশ্ববিদ্যালয়ের পর এবার ডিজিটাল ম্যেথোলজির সাধ পাবে স্কুলের ছাত্র ছাত্রীরা


বুধবার,১৪/০৩/২০১৮
830

নিজস্ব সংবাদদাতা:

কলেজ বিশ্ববিদ্যালয়ের পর এবার ডিজিটাল ম্যেথোলজির সাধ পাবে স্কুলের ছাত্র ছাত্রীরা। রাজারহাট বাগু সপ্তগ্রাম সর্ব্বেশ্বর হাইস্কুলের ছাত্র ছাত্রীরা পেতে চলেছে সেই সাধ। মাঝে শুধু কিছু সময়ের অপেক্ষা। এদিন বাগু সপ্তগ্রাম সর্ব্বেশ্বর হাইস্কুলে চারটি স্মার্ট ক্লাস রুমের শুভ উদ্বোধন হয়।

উদ্বোধন করেন রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর মহাশয়। এছাড়া এদিন উপস্থিত ছিলেন রাজারহাট ব্লক উন্নয়ন আধিকারিক অনির্বাণ দত্ত মহাশয়, রাজারহাট পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বাসুদেব নস্কর সহ বিশিষ্ট সমাজসেবিরা। প্রায় হাজার খানেক অবিভাবকের সম্মুখে শিলান্যাস করেন প্রবীর বাবু।

একই সঙ্গে এলাকার বিধায়ক তথা মেয়র সব্যসাচী দত্ত মহাশয়ের তহবিল থেকে প্রাপ্ত টাকায় একটি ইলেকট্রিক জেনারেটার প্রতিস্থাপন করা হয় স্কুলে, যার ফিতে কেটে শুভ সূচনা করেন বিডিও অনির্বাণ দত্ত মহাশয়। ইলেকট্রিক জেনারেটার লোডশেডিং এর সময় স্কুল এবং হস্টেল আবাসিক দের খুবিই উপকারে আসবে বলে জানান স্কুলের প্রধান শিক্ষক সুব্রত দাস মহাশয়।

উল্লেখ্য বাগু সপ্তগ্রাম সর্ব্বেশ্বর হাইস্কুলের প্রধান শিক্ষক মহাশয়ের বাড়তি তাগিতে স্কুল বিল্ডিং, হস্টেল সম্প্রসারণ, আধুনিক প্রযুক্তির অন্তর্ভুক্তি করণ প্রভৃতি স্কুল এবং ছাত্র ছাত্রীর মান উন্নয়নে তিনি যেভাবে বাড়তি শ্রম দেন তাতে এলাকাবাসী এবং শিক্ষানুরাগী মানুষের কাছে তিনি প্রিয় হয়ে উঠেছেন। এদিন প্রবীর কর অনির্বাণ দত্ত মহাশয়েরা স্কুল এবং স্কুলের সার্বিক পরিকাঠামোতে খুশি বলে জানান।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট