নমিনেশন ফর্ম তুলতে গিয়ে সংঘর্ষে আহত বিজেপির চার মহিলা সহ দুই ব্যক্তি


মঙ্গলবার,০৩/০৪/২০১৮
547

উত্তর দিনাজপুর,ইটাহার:

ইটাহারে নমিনেশন ফর্ম তুলতে গিয়ে সংঘর্ষে আহত চার মহিলা সহ দুই ব্যক্তি।নমিনেশন ফর্ম তুলতে গিয়ে এদিন বিজেপি কর্মী ও সমর্থকদের মারধোর করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার বিজেপি ৬ প্রার্থী ব্লক অফিস চত্বরের মনোনয়নপত্র তুলতে আসলে তাদের মারধোর করে কাগজপত্র কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ করেন বিজেপি নেতৃত্ব।

এদিন বিজেপির চার মহিলা সহ দুই ব্যক্তি আহত হয়। এরপর বিজেপির উত্তর দিনাজপুর জেলার সহ সভাপতি নিমাই সিংহ সহ অন্যান্য নেতৃত্ব ব্লক চত্বরে এসে বিক্ষোভ দেখাতে থাকেন।তাদের অভিযোগ, অন্যায় ভাবে তৃণমূলের লোকজন তাদের প্রার্থীদের মারধোর করে তাড়িয়ে দেয়। তৃণমূল গণতন্ত্র মানে না। এই বিষয়ে বিজেপি বিডিও সহ ইটাহার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এদিনের বিক্ষোভ শেষে হওয়ার পর ঘুংরু মহম্মদ নামে এক বিজেপি কর্মীকে আবারও মারধোর করা হয় বলে অভিযোগ বিজেপি নেতৃত্বের।

যদিও এদিন ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ ইসরাইল বলেন, গণতান্ত্রিক পদ্ধতিতে নমিনেশন ফর্ম তোলা ও জমা দেওয়ার কাজ শুরু হয়েছে। আমাদের কিছু প্রার্থী নমিনেশন ফর্ম তুলেছেন। তবে বিজেপি প্রার্থীদের কারা মারধোর করেছে তা আমাদের জানা নেই। বিজেপি নিজেদের মধ্যেই মারামারি করে রাজনৈতিক ষড়যন্ত্র করছে তৃণমূলের বিরুদ্ধে।  এদিন এই ঘটনায় নিরাপত্তা আরো কড়া হয।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট