উত্তর দিনাজপুরে চোপড়ায় মনোনয়ন পত্র জমা দিতে গেলেই মারধর কর্মীদের


বৃহস্পতিবার,০৫/০৪/২০১৮
347

উত্তর দিনাজপুর ,চোপড়া: মনোনয়নপত্র তোলা কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো উত্তর দিনাজপুর জেলার চোপড়া বিডিও অফিস চত্বরে। বিরোধীদের অভিযোগ, শাসকদল তৃনমূল কংগ্রেস মনোনয়নপত্র তুলতে দিচ্ছেনা। বিডিও অফিসের বাইরেই তাদের মারধর করে তাড়িয়ে দিচ্ছে।

চোপড়া ব্লক অফিস চত্বরে এদিন দফায় দফায় সংঘর্ষর ঘটনা। কখোনো কংগ্রেস তৃণমুল কংগ্রেস তো কখোনো বিজেপি তৃণমুল কংগ্রেস সংঘর্ষ ঘটে। বিজেপির পথ অবোরোধ, পুলিশের মৃদু লাঠি চার্জ। সব কিছু মিলিয়ে উতপ্ত চোপড়া। কংগ্রেস কর্মীদের অভিযোগ নমিনেশন পত্র তুলতে দেওয়া হচ্ছে না তাদের। কেড়ে নেওয়া হচ্ছে জরুরী কাগজপত্র। বিজেপি কর্মীদের অভিযোগ তাদের কর্মীদের মারধোর করা হচ্ছে। ৩ জন বিজেপি প্রার্থীকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি।

সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তাদের বদনাম করতেই এই সব চক্রান্ত করছে বিরোধীরা বলে দাবী করেছে তৃণমুল। ঘটনাস্থলে চোপড়া থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। মনোনয়নপত্র তোলা ও জমা দেওয়া নিয়ে উত্তর দিনাজপুর জেলার প্রতিটি ব্লকেই বিরোধীদের মনোনয়নপত্র তুলতে না দেওয়ার পাশাপাশি প্রার্থী ও কর্মীদের মারধর করার অভিযোগ উঠেছে রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে। গতকাল রায়গঞ্জে বোমা গুলি নিয়ে দুস্কৃতীদের তান্ডবের ঘটনায় তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল বিরোধীরা। আজ জেলার চোপড়া ব্লকে মনোনয়নপত্র তুলতে গিয়ে শাসকদলের হাতে আক্রান্ত হওয়ার অভিযোগ তোলে কংগ্রেস ও বিজেপি। ঘটনার প্রতিবাদে বিজেপি ৩১নং জাতীয় সড়ক অবরোধ করে। ঘটনাস্থলে পুলিশ এসে অবরোধ মুক্ত করে। যদিও তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃনমূল নেতৃত্ব।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট