জেলা পরিষদ প্রার্থীর বাড়ি ও ক্লাব ভাঙচুরের অভিযোগ


শনিবার,০৭/০৪/২০১৮
418

উত্তর দিনাজপুর,কালিয়াগঞ্জ: উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের তরঙ্গপুর এলাকায় তৃনমূল সমর্থিত একটি ক্লাবে ভাঙ্গচুর করা সহ রাজ্য তৃণমুল কংগ্রেসের সম্পাদক তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদ প্রার্থী অসীম ঘোষের বাড়িতে আক্রমনের অভিযোগ উঠলো বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

ক্লাবের সামনে রাখা তিনটি মোটোর সাইকেলেও ভাঙ্গচুর চালায় দুষ্কৃতীরা বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোড়া তীরের আঘাতে আহত হন তৃণমুল ছাত্র পরিষদের এক নেতা। দীর্ঘ ইতিহাসে এলাকায় রাজনৈতিক অসহিষ্ণুতার নজির না থাকায় এমন অতর্কিতে হামলার ঘটনায় আতঙ্কিত এলাকার সাধারন মানুষ ও রাজনৈতিক মানুষজন। জানাগেছে শুক্রবার রাত ৯টার পরে কালিয়াগঞ্জ এ ব্লক অফিসে নমিশেনের কাজ চলছিল।

সেখান থেকে ফেরার সময় বিজেপি সমর্থকরা এই হামলা চালায় বলে অভিযোগ। রাতেই ঘটনাস্থলে পৌছায় বিরাট পুলিশ বাহিনী। শনিবার সকালে ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। রাজনৈতিক সহিষ্ণু কালিয়াগঞ্জে এহেন ঘটনা ঘটায় সকলেই চিন্তায় পড়েছেন। যদিও সমস্তটা তৃণমুল কংগ্রসের মিথ্যা অভিযোগ বলে দাবী করেছে বিজেপির জেলা নেতৃত্ব।তৃনমূল রাজ্য সম্পাদক অসীম ঘোষ জানান।

কালকে রাতে বিজেপি কর্মিরা মনোনয়ন পত্র জামা দিয়ে বাড়ি ফেরার পথে বিজেপির দুষ্কৃতিরা জয় শ্রীরাম স্লোগান তুলে তাদের সম র্থিত একটি ক্লাব ভাংচুর চালায় এবং তার বাড়িতে আক্রমণ চালায়। আদীবাসিদের তীর ধনুক নিয়ে তার সাথে এলোপাথারি ইট পাথর বৃষ্টি করে। তাদের ছোড়া তীরে একজন যুব নেতা তীর বিদ্ধ হয়।

তাতেই পুলিশ খবর পেয়ে আসে এবং ৫ জনকে আটক করে নিয়ে যায়।অপরদিকে কালিয়াগঞ্জ বিজেপি  বিধানসভা পালক রুপক রায় জানান। তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। রাতে মনোনয়ন পত্র জমা দিয়ে বাড়ি ফেরার পথে তৃনমূলের দুষ্কৃতিরা তাদের উপর হামলা চালায়।এবং স্থানীয় একটি ক্লাব ভাংচুর করে বিজেপিকে দুর্নাম করতে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট