১২৫ রানে শেষ হল রাজস্থান এর  ইনিংস , নাটকীয় প্রত্যাবর্তন হায়দ্রাবাদের


সোমবার,০৯/০৪/২০১৮
1050

শুভ বিশ্বাস: ম্যাচের শুরুতে একের পর এক উইকেট হারিয়ে চাপে ছিল রাজস্থান দল, প্রথম উইকেট পরার পর রাহাণে ও শ্যামশাণ পার্টনারশিপ গড়ে তোলেন। অন্যদিকে হায়দ্রাবাদের বোলাররা একের পর এক আঘাত আনেন রাজস্থান দলে। একের পর এক নামী ব্যাটসম্যান ফিরে যান প্যভীলোণে।

চলতি মরসুমে হায়দ্রাবাদের বোলিং লাইন আপ যথেষ্ট শক্তিশালী, তা বলার অপেক্ষা রাখে না। হায়দ্রাবাদের বোলিং লাইনের সামনে দাড়াতেই পাড়লেণ না বেণ ষ্টক এড় মত বিদেশী ব্যাটসম্যান। রাজস্থানের দলের অধিনায়ক রাহাণে ফিরে যাওয়ার পর একের পর এক উইকেটের পতন ঘটে। ১২৫ রানের লক্ষ্য রাখেন হায়দ্রাবাদের সামনে।

শাকীব ঊল হাসানে জোড়াল বোলিং করেন সাথে টূলে নেন দুটি উইকেট। হায়দ্রাবাদের ব্যাটিং লাইন আপ বেশ শক্তিশালী, এই দলে রয়েছেন শিখোর ধাওয়ান, ঋদ্ধি মাণ শাহা, মত প্লেয়াররা।অন্যদিকে রাজস্থানে দলে রয়েছেন জয়দেব ঊণাডকাড়েড় মত প্লেয়াররা, রাজস্থান যে সহজেই ম্যাচ থেকে সরে যাবে না তা বোঝাই যাচ্ছে। তারাও মরিয়া লড়াই চালাবে। তবে এই পীচ স্পিনের জন্য সহায়ক নয়।

তা প্রথম ইনিংস এ খেলা দেখে তা বোঝা যাচ্ছে। রাজস্থান কে জিততে হলে কম রানের মধ্য উইকেটে তুলে ণীটে হবে। নাটকীয়তায় ভরপুর আজকের এই ম্যাচ।শেষ পাওয়া খবর অনুযায়ী ৫ ওভারে ৪৭ রান ১ উইকেট হায়দ্রাবাদের।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট