দল টিকিট দেয়নি


মঙ্গলবার,১০/০৪/২০১৮
474

দক্ষিণ দিনাজপুরঃ নির্দল প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিলেন দক্ষিণ দিনাজপুরের হিলি মণ্ডলের ১২ জন বিজেপি কর্মী-সমর্থক। আজ হিলি বিডিও অফিসে তাঁরা মনোনয়ন জমা দেন।
এদিকে প্রার্থীপদ নিয়ে হিলি মণ্ডলে বিজেপি-র একাংশের মধ্যে ক্ষোভ ছড়িয়েছে। প্রার্থী না করা হলে নির্দল হয়ে নির্বাচনে লড়ার হুমকি দিয়েছেন পুরানো বিজেপি কর্মী-সমর্থকদের একাংশ। সেই তালিকায় রয়েছেন হিলি মণ্ডলের প্রাক্তন বিজেপির সভাপতি জয়ন্ত প্রামাণিকও।

যদিও বিজেপি-র জেলা সভাপতি শুভেন্দু সরকার জানিয়েছেন, জয়ন্ত প্রামাণিক বলে বিজেপি-র কোনও কর্মী বা সমর্থক নেই। দলবিরোধী কাজের জন্য বছর তিনেক আগেই কয়েকজনকে বহিষ্কার করা হয়েছে। তাই তাঁরা কোথায় কীভাবে নির্বাচনে দাঁড়াবেন সেটা তাঁদের বিষয়। এনিয়ে দলের কোনও মাথাব্যথা নেই।

এদিকে জয়ন্ত প্রামাণিকের অভিযোগ, আসল ও পুরানোদের টিকিট দেওয়া হচ্ছে না। যাদের লোক চেনেই না তাদের টিকিট দেওয়া হচ্ছে। তাঁর বক্তব্য, “বিজেপি এবার ভোটে ভালো ফল করতে পারবে না।”

এনিয়ে দলের জেলা নেতৃত্বের উপর ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। পুরানো ও আসল বিজেপি কর্মীদের নির্বাচনে টিকিট দেওয়া না হলে নির্দল হয়ে লড়ার হুঁশিয়ারি দিয়েছেন। তাঁর বক্তব্য, “নির্বাচনে নতুনদের টিকিট দেওয়া হলে মানা হবে না। প্রয়োজনে নির্দল হয়ে তাঁরা নির্বাচনে লড়বেন। সেটাই হবে প্রকৃত বিজেপি ও মানুষের লড়াই।”

এই পরিস্থিতিতে আজই বিক্ষুব্ধ ১২ জন নির্দল হয়ে মনোনয়ন জমা দেন।

পালটা শুভেন্দুবাবু বলেন, বিজেপা কাকে কোথায় প্রার্থী করবে সেটা বলার অধিকার তাঁর(জয়ন্ত প্রামাণিক) নেই। এজন্য প্রতিটি মণ্ডলে কমিটি রয়েছে।”

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট