ধনিরা এবার চেন্নাই এ আইপিএল খেলবে না


বৃহস্পতিবার,১২/০৪/২০১৮
1169

পিয়া গুপ্ত, ডিজিটাল ডেস্ক: কাবেরী নদীর জলবণ্টন নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের বিরুদ্ধে গোটা তামিলনাড়ু জুড়ে বিক্ষোভের মাঝে চেন্নাইয়ে আর আইপিএলের ম্যাচ আয়োজন করা সম্ভব নয়। চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি নাকি এভাবেই হাত তুলে নিচ্ছে। আর তাই চেন্নাই থেকে সরতে চলেছে ধোনিদের আইপিএলের ম্যাচ। বোর্ড সূত্রে এমনই খবর পাওয়া গিয়েছে। চিপকে ধোনিদের যে ছ’‌টি ম্যাচ বাকি রয়েছে, সেগুলি অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই।

খুব শিগগিরি নতুন ভেন্যুর নামও ঘোষণা করে দেওয়া হবে বলে খবর।কাবেরী নদীর জলবণ্টন নিয়ে সুপ্রিম কোর্টের রায়ের পর থেকেই উত্তপ্ত তামিলনাড়ু। পরিস্থিতি এতটাই ভয়াবহ যে চেন্নাই সুপার কিংসের আইপিএল ম্যাচ বয়কটের ডাক দিয়েছিলেন খোদ অভিনেতা তথা সদ্য রাজনীতিতে পা দেওয়া রজনীকান্ত। আর মঙ্গলবার তো ম্যাচ চলাকালীন রবীন্দ্র জাদেজার সামনে জুতোও এসে পড়ল। যার পর দু’‌জন বিক্ষোভকারীকে গ্রেপ্তারও করে পুলিস।

এর আগে মঙ্গলবার ম্যাচে বিক্ষোভকারীদের ঠেকাতে বিভিন্ন ব্যবস্থা নিয়েছিল এআইডিএমকে সরকার।চেন্নাইয়ের পরিবর্তে ধোনমিদের হোম ম্যাচ হিসেবে বিসিসিআইয়ের তালিকায় আছে চারটে মাঠ- ১) বিশাখপত্তনাম, ২) তিরুবন্ততপুরাম, ৩) পুণে, ৪) রাজকোট। তাদের মধ্যে এগিয়ে রয়েছে রাজকোট।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট