বোমা গুলির আঘাতে জখম দুই


শনিবার,১৪/০৪/২০১৮
254

বাংলা এক্সপ্রেস ,চোপড়া: উত্তর দিনাজপুর জেলার চোপড়ায় স্থানীয় বিধায়ক হামিদুল রহমানের বাড়ি যাওয়ার পথে তৃণমূল কর্মীদের উদ্দেশ্য করে গুলি বোমা ছোড়ার অভিযোগ কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনায় জখম দুই তৃণমূল কর্মী। বোমা ও গুলির আঘাতে আহত দুই তৃণমূল কর্মীকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

জানা গেছে, চোপড়ার লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস প্রার্থী লতিফুর রহমানের ভাই ও অন্যান্য তৃণমূল কর্মীরা চোপড়ার বিধায়ক হামিদুল রহমানের বাড়িতে যাচ্ছিল। অভিযোগ লক্ষ্মীপুর বাজারের কাছে কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা তাদের লক্ষ্য করে গুলি বোমা ছুড়ে হামলা করে। ছড়রা বন্দুকের গুলিতে আহত হন দুই তৃণমূল কংগ্রেস কর্মী। বোমা ছুড়ে মারার অভিযোগও উঠেছে কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা দেখা দেয় ওই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, নির্বাচনে হেরে যাবে বলেই এই ধরণের হামলার ঘটনা ঘটাচ্ছে কংগ্রেস। যদিও অভিযোগ অস্বীকার করে কংগ্রেসের পালটা দাবী তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই কারনেই এই ঘটনা ঘটেছে। একটি বোমা ও বেশকয়েকটি মোটর বাইক আটক করেছে পুলিশ।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট