খুন হলেন তৃনমূল কংগ্রেসের বুথ সভাপতি


রবিবার,১৫/০৪/২০১৮

নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর: জমি বিবাদকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় খুন হলেন তৃনমূল কংগ্রেসের বুথ সভাপতি। গুলিতে জখম আরও এক। অভিযোগ, দুস্কৃতীরা বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়ে খুন করল বুথ সভাপতি ফাজিল হককে। ওই ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম একজন। তার নাম হাসিব।বাড়ি ওই এলাকাতেই। এদিন ঘটনার পর প্রথমে ওই ব্যক্তিকে গোয়ালপোখরের লোধন প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে পরিস্থিতির অবনতি হওয়ায় তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।সেখানেও পরিস্থিতির আরও অবনতি হলে তাকে পাঠানো হয় উত্তর বঙ্গ মেডিকেল কলেজে। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার গতি গ্রামপঞ্চায়েতের মাধোপুরা গ্রামে। ঘটনার পর উত্তেজিত জনতা বিক্ষোভ প্রদর্শণ করে লোধন প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে।এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় মাধোপুরা গ্রামে। ঘটনাস্থলে গোয়ালপোখর থানার বিশাল পুলিশবাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,গোয়ালপোখর থানার গতি গ্রামপঞ্চায়েতের মাধোপুরার বাসিন্দা মহম্মদ জফিলের পাঁচ কাঠা জমি নিয়ে বিবাদ দীর্ঘদিনের। এলাকারই বাসিন্দা আকবর, সাদ্দাম ও কোহিবুর হোসেন জফিলের ওই জমি দখল করতে চায়। এদিকে জমির মালিক মহম্মদ জফিল ভিনরাজ্যে কাজে রয়েছেন। সেই সুযোগ নিয়ে আজ আকবরেরা ওই জমিতে ঘর তৈরি করতে গেলে জফিলের প্রতিবেশী ফাজিল হক পুলিশকে খবর দিয়ে দেয়। পুলিশ এসে ঘর তৈরির সব সামগ্রী তুলে নিয়ে চলে যায়। এই ঘটনার পরেই আকবর ও তার সঙ্গীরা ফাজিল হকের বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালিয়ে হত্যা করে তাকে বলে অভিযোগ।।

ওই ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হন ফাজিল হকের ভাই মহম্মদ হাবিব। মৃতর কাকা তৈজাব আলম জানান,জমিটি জফিরের।সে বাইরে আছে।তার ভাইপোকে বিনা অপরাধের খুন করলো দুস্কৃতিরা।এই ঘটনায় বহিরাগত দুষ্কৃতীদের কাজে লাগানো হয়েছে বলে অভিযোগ তার।সংশ্লিষ্ট বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে বলে জানান তিনি।ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি গোলাম রসুল জানান,তাদের দলের বুথ কমিটির সভাপতির এই খুনের ঘটনা অতন্ত্য দুঃখ জনক।এর আগেও অভিযুক্তরা বেশ কয়েকবার গুলি চালিয়েছে উদ্যেশ্যপ্রণোদিত ভাবে। তৃনমূল নেতা খুনের ঘটনায় গোয়ালপোখর থানার গতি গ্রামপঞ্চায়েতের মাধোপুরা গ্রামে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।গোয়াল পোখর থানার ওসি অভিজিৎ দত্ত জানান,পরিস্থিতি নিয়ন্ত্রণে।অভিযুক্তরা পলাতক।তাদের ধরতে জোর তল্লাশি শুরু হয়েছে।এলাকায় রয়েছে পুলিশি টহল।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট