আসিফা হত্যার বিচার চাই দাবীঃ ওয়েলফেয়ার পার্টি


বুধবার,১৮/০৪/২০১৮
465

নিজস্ব সংবাদদাতা, দেগঙ্গা : কাশ্মীরের নাবালিকা শিশু আসিফার সহ উত্তরপ্রদেশের সুরাট,বর্ধমানে আউশগরামে আদিবাসী কিশোরীর গণধর্ষণ অমানবিক যৌন নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং ঘটনায় জড়িত নরপিশাচদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উত্তর চব্বিশ পরগনার দেগঙ্গার বেড়াচাঁপাতে মৌন মিছিলের মাধ্যমে প্রতিবাদ জানাল ওয়েলফেয়ার পার্টির দেগঙ্গা ব্লক কমিটি।

মঙ্গলবার বিকালে ওয়েলফেয়ার পার্টির সদস্যরা দেগঙ্গা বিডিও অফিস থেকে বেড়াচাঁপা টাকি রোড হয়ে কাউকে পাড়া বাদুড়িয়া রাস্তার মোড় পর্যন্ত এই মৌন মিছিলে শতাধিক মানুষ অংশগ্রহণ করে ।

মিছিলে সকলের হাতে প্ল্যাকার্ডে লেখা উত্তরপ্রদেশের ঘটনায় অভিযুক্ত ও কাশ্মীরের আসিফার উপর পাশবিক নির্যাতন ও হত্যায় সকল জড়িতদের উপযুক্ত শাস্তি ও বিচার চাই”। এবং আসিফা ঘটনার তদন্তে পুলিশ অফিসার রামেশ কুমার জাল্লা ও আসিফার আইনজীবী দীপিকা সিংহ রাওয়াতকে প্ল্যাকার্ডের মাধ্যমে ধন্যবাদ জানান হয়। মিছিলে নেতৃত্ব দেন ওয়েলফেয়ার পার্টির রাজ্য সহ সভাপতি আব্দুন নয়ীম, পার্টির জেলা সভাপতি আইনজীবী রফিকুল ইসলাম, ফ্যাটারনিটি মুভমেন্টের রাজ্য সম্পাদক জুলফিকার আলী মোল্লা, জেলা সম্পাদক রুস্তম মুদি প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবগরা ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট