আসিফার হত্যারবিচার চাই দাবীঃ রাজারহাট বাসীর


সোমবার,২৩/০৪/২০১৮
322

কাজী হাফিজুল, রাজারহাটঃ কাঠুয়া, উন্নাও, সুরাটসহ দেশজুড়ে ধর্ষণ-হত্যার বিরুদ্ধে প্রতিবাদে সামিল রাজারহাট । রবিবার রাজারহাট রেল ময়দানে বিকাল ৪ টা থেকে শত শত মানুষের জামায়েত থেকে আওয়াজ ওঠে কাশ্মীরের কাঠুয়ায় মন্দিরের ভিতরে নাবালিকা শিশু “”আসিফার”” প্রতি নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং, উন্নাও, সুরাটসহ দেশজুড়ে ধর্ষণ হত্যার বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদী কন্ঠ নিয়ে আওয়াজ তোলে “WE WANT JUSTICE ” পরিচালনা করেন “”রাজারহাট নিউ টাউন আমরা সবাই “” ।

এদিনে মিছিলে পা মেলাতে দেখাগেছে ছাত্র, যুব সমাজ, শিক্ষক-শিক্ষিকা, শ্রমিক, বিভন্ন বুদ্ধিজীবি মহল, বিকাল ৫ টার সময় মোমবাতি জ্বালিয়ে র‍্যালি শুরু করা হয় রাজারহাট রেল ময়দান থেকে ২১১ বাস স্টান্ড হয়ে রেকজোয়ানী মোর, মোর থেকে ৯১ বাস রুট হয়ে রাজারহাট থানার সামনে দিয়ে রাজারহাট চৌমাথায় শেষ হয় । রাজারহাট নিউ টাউন আমরা সবাই এর পক্ষ্য থেকে জানান-ধর্ষণ খুন নির্যাতনের প্রতিবাদে যখন সারা দেশ এক সারিতে দাঁড়িয়ে প্রতিবাদে সোচ্চার , তখন অপরাধীদের আড়াল করতে সাম্প্রদায়িক নেতা ও কর্মীদের জাতীয় পতাকা নিয়ে মিছিল , দেশকে বিশ্বের দরবারে ছোট করেছে বলে অভিযোগ তোলেন ।

কাশ্মীরের কাঠুয়ায় ৮ বছরের শিশু আসিফার জন্য বিচারের দাবিতে সারা দেশের সঙ্গে বিশ্বজুড়ে শান্তিপ্রিয় মানুষ আওয়াজ তুলছে “We want justice “তখন দেশের প্রধান মন্ত্রী অনেক পরে ঘোষনা করলেন নারীদের বয়স অনুযায়ী সাঁজা, যারা প্রকৃত অপরাধী ধর্ষনকারী অপরাধীদের কেন শাস্তির ঘষনা এখনো পর্যন্ত হলো না? আমারা আমরা নারীঘাতি শিশুঘাতী ধর্ষণকারীদের অবিলম্বে সাঁজা চাই আওয়াজ তোলেন রাজারহাট নিউ টাউন আমরা সবাই৷

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট