লায়লা -মজনুর অমানবিক শাস্তি, রায়গঞ্জে


সোমবার,২৩/০৪/২০১৮

রায়গঞ্জ: বউ থাকতে ও বউ নেই স্বামী তথাকতে ও স্বামী নেই অবৈধ সম্পর্কের জড়ালো রায়গঞ্জ এর রামপুর এলাকার এক যুগল। রোমিও জুলিয়েট কে গাছের সাথে বেঁধে চুল কেটে গ্রাম ঘোরানো হলো গোটা গ্রাম তার সাথে মারধর করার এই সবের পাশাপাশি জুতার মালাও পড়ানো হয় মজনু দের।

রামপুর গ্রামের স্থানীয়দের অভিযোগ, এই এলাকার বাসিন্দা আনন্দ বর্মন তাঁর স্ত্রীকে ছেড়ে অপর এক বিবাহিত মহিলার সাথে অবৈধ সম্পর্কে করেন। আর ওই মহিলা বিভিন্ন পুরুষের সাথে মধুচক্রের মতো নোংরা কাজকর্ম চালাচ্ছিল বেশ কিছুদিন থেকে। তাতে গ্রামের মেয়েদের চলাচলের সমস্যায় পড়তে হয়। বিষয় টি রায়গঞ্জ থানায় বলা হলে কোন ব্যবস্থা নেয় নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর রাতে ওই যুগলকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলে গ্রামবাসীরা এর ফেলার পরেই পরিস্থিতি ক্রমশ জটিল হয়ে পড়ে।

এলাকার সামাজিক পরিবেশ নোংরা হওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে ওঠেন এরপরেই ওই রোমিও জুলিয়েট কে গাছের সাথে বেঁধে গলায় জুতার মালা পড়িয়ে মারধর করা হয় পরে দুইজনেরই চুল কেটে দেওয়া হয়। এবং প্রায় আড়াই কিলোমিটার পথ ঘোরানো হয় গ্রামে।
পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্তলে দ্রুত ছুটে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। ওই রোমিও জুলিয়েট উদ্ধার করে থানায় নিয়ে য়াওয়া হয়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট