হাসপাতালের ঘরগুলো পরিদর্শনে উত্তরবঙ্গের মুখ্য বাস্তুকার


মঙ্গলবার,২৪/০৪/২০১৮
586

বাংলা এক্সপ্রেস, উত্তরদিনাজপুর: মঙ্গল বার কালিয়াগঞ্জ এস জি হাসপাতালের মধ্যে অকেজো হয়ে দীর্ঘ্দিন ধরে পরে থাকা ঘরগুলো পরিদর্শন করলেন রাজ্য পূর্ত দপ্তরের উত্তরবঙ্গের মুখ্য বাস্তুকার সৌমিত্র কুমার মাইতি।মঙ্গলবার রাজ্য পূর্ত দপ্তরের উত্তরবঙ্গের মুখ্য বাস্তুকার সৌমিত্র কুমার মাইতির নেতৃত্বে একটি 6 সদস্যের বিশেষজ্ঞ দল কালিয়াগঞ্জ এস জি হাসপাতালের ভেতরে থাকা দীর্ঘদিনের অকেজো ঘরগুলো খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন কালিয়াগঞ্জের পৌরপতি তথা কালিয়াগঞ্জ এস জি হাসপাতালে র রোগী কল্যান সমিতির ভাইস চেয়ারম্যান কার্তিক পালকে সঙ্গে নিয়ে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পূর্ত দপ্তরের উত্তরবঙ্গের মুখ্য বাস্তুকার সৌমিত্র কুমার মাইতি বলেন কালিয়াগঞ্জ এস জি হাসপাতালের দীর্ঘ দিনের অকেজো ঘর গুলি নিয়ে একটি কমিটি তৈরি করা হয়েছে। সেই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আমরা এস জি হাসপাতালের সমস্ত অকেজো ঘর গুলি তারা খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেন। অবস্থা খুব ই খারাপ।আমরা আমাদের পরিদর্শনের রিপোর্ট উর্ধতন কর্তৃপক্ষের নিকট পাঠিয়ে দেবেন বলে জানান।

কালিয়াগঞ্জ এস জি হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান কার্তিক পাল বলেন তিনি রোগী কল্যাণ সমিতির সগৌরমানের দায়িত্ব পাবার পর এই অকেজো ঘরগুলো অযথা প্রচুর গুরুত্বপূর্ণ জমি দখল করে অসুবিধা সৃষ্টি ঝরছে। তাই এগুলিকে অবিলম্বে ড্যামেজ ঘোষণা করবার ব্যবস্থা করা হোক বলে পূর্ত দপ্তরকে জানিয়ে ছিলাম যাচ্ছিলাম। আজ পূর্ত দপ্তর দেখে গেলেন।যথা সময়ে তারা সিদ্ধান্ত নেবেন বলে তিনি মনে করেন।পূর্ত দপ্তরের বিশেষজ্ঞের সাথে উপস্থিত ছিলেন এস জি হাসপাতালের সুপার প্রকাশ রায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট