২৪ ঘন্টা পেরিয়ে গেলেও কংগ্রেস প্রার্থীদের খোঁজ না পাওয়ায় ধিক্কার মিছিল


শনিবার,২৮/০৪/২০১৮
292

রায়গঞ্জে: অপহরণের ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও জেলা পরিষদের কংগ্রেস প্রার্থী লিয়াকত্ আলি ও বিদায়ী জেলা পরিষদ সদস্যা নার্গিস খাতুনের খোঁজ না মেলায় শুক্রবার সন্ধ্যায় রায়গঞ্জ শহরে ধিক্কার মিছিলের পাশাপাশি বিক্ষোভ দেখায় জেলা কংগ্রেসের কর্মী ও সমর্থকরা।

এদিন শহরের গান্ধীমূর্তির পাদদেশ থেকে ধিক্কার মিছিল শুরু হয়ে শহর পরিক্রমা করে। এদিন বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন জেলা কংগ্রেসের সভাপতি তথা বিধায়ক মোহিত সেনগুপ্ত।এছাড়াও পবিত্র চন্দ, গোপী সিন্ধি, তুষার গুহ, নব্যেন্দু ঘোষ, কিশোর ভট্টাচার‌্য সহ জেলা কংগ্রেসের নেতৃত্ব ও কর্মী-সমর্থকেরা মিছিলে অংশ নেন।

উত্তর দিনাজপুর জেলা পরিষদের ২১ নম্বর আসনের কংগ্রেস প্রার্থী লিয়াকত্ আলি ও তার স্ত্রী নার্গিস খাতুন বৃহস্পতিবার সকাল ১১ টায় বাড়ি থেকে অপহৃত হন বলে অভিযোগ। ২৪ ঘন্টা অতিক্রম হয়ে গেলেও তাদের কোন খোঁজ এখনও মেলেনি। জেলা কংগ্রেস নেতৃত্বের অভিযোগ, পুলিশ প্রশাসনের কাছে একাধিকবার অভিযোগ জানিয়েও কোন লাভ হয়নি। এরই প্রতিবাদে আজকের এই ধিক্কার মিছিল।জেলা কংগ্রেসের মুখপাত্র পবিত্র চন্দ বলেন, পুলিশের একাংশ শাসক দলের সঙ্গে জোট হয়ে অপহরণ করেছে। গণতন্ত্রকে হত্যা করতেই এভাবে বিরোধী দলের প্রার্থীদের অপহরণ করা হচ্ছে। অবিলম্বে অপহৃত জেলা পরিষদ প্রার্থী সহ অন্যান্যদের মুক্তি না দিলে জেলা জুড়ে আন্দোলনে নামবে কংগ্রেস। যদিও জেলা তৃণমূল নেতৃত্ব অপহরণের অভিযোগ মানতে নারাজ। তাদের দাবি, স্বেচ্ছায় মনোনয়নপত্র প্রত্যাহার করে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছে বিরোধী দলের প্রার্থীরা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট