কথায় গানে কবিগুরু স্মরণ কলামন্থন একাডেমী এন্ড ফাইন আর্টসের


বুধবার,০৯/০৫/২০১৮
357

সাদ্দাম হোসেন মিদ্দে---

আজ বাংলা ও বাঙালির চেতনার কবি বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৭তম জন্ম জয়ন্তী সারা রাজ্যে মহা সাড়ম্বরে পালিত হচ্ছে।বাদ যায়নি ভাঙড়ও।সংস্কৃতির উন্নয়নে অবিরত কাজ করে চলা কলামন্থন একাডেমী এন্ড ফাইন আর্টসের উদ্দোগে সাংস্কৃতিক সন্ধার আয়োজন হয় ভাঙড় জাগ্রত সংঘের মাঠে।

আজকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রাক্তন সদস্য কাইজার আহমেদ,সমাজসেবি মোফিজুল ইসলাম, আমিরুল ইসলাম প্রমুখ। কাইজার আহমেদ ও মোফিজুল ইসলাম উভয়েই কলামন্থনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সর্বদা পাশে থাকার আশ্বাস দেন।

পাওয়ার গ্রিডকে কেন্দ্র করে সাম্প্রতিক সময়ে বারবার শিরোনামে এসেছে ভাঙড়। কিন্তু অশান্ত ভাঙড়ের মধ্যে লুকিয়ে রয়েছে এক অন্য ভাঙড়।তারই অংশ হিসেবে আজ নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে স্মরণ করা হল কবিগুরুকে। অনুষ্ঠানে ছাত্রছাত্রী থেকে সাধারণ মানুষ সবাই উপস্থিত হয়ে সাংস্কৃতিক সন্ধা উপভোগ করেন।
কলামন্থন একাডেমী এন্ড ফাইন আর্টসের পরিচালক সুমন দাস বলেন,আমরা প্রত্যেক বছর রবীন্দ্র জয়ন্তী উৎসব পালন করি। এবছর তার অন্যথা হয়নি। সর্বস্তরের মানুষ যেভাবে কলামন্থনের পাশে থাকে তার জন্য তিনি সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আরও বলেন, বোমা বন্দুকের ভাঙড় নয়, সুস্থ সংস্কৃতি ও সম্প্রতির ভাঙড় গঠণই আমাদের লক্ষ্য। আর সেই লক্ষ পূরণের জন্য আমরা সারা বছর নানা স্বাদের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে থাকি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট