জমে উঠেছে রাজ-শুভশ্রীর বিয়ের আসর


শুক্রবার,১১/০৫/২০১৮

পিয়া গুপ্তা---

জমে উঠেছে রাজ-শুভশ্রীর বিয়ের আসর ৷ বৃহস্পতিবার দু’জনে আইবুড়ো ভাত খেয়েছেন একসঙ্গে। শুক্রবার সকালে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। দক্ষিণ চব্বিশ পরগনার বাওয়ালি রাজবাড়িতে তাই সকাল থেকেই ছিল সাজো সাজো রব। আত্মীয় পরিজন, বন্ধু-বান্ধবদের উপস্থিতি হয়ে গেল টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক রাজের গায়ে হলুদ ৷ পাত্রের গায়ে হলুদ সারা৷

রাজের গায়ে হলুদ লাগার পর সেই হলুদ এসে পৌঁছল টলিপাড়ার পয়লা নম্বর অভিনেত্রী শুভশ্রীর কাছে ৷ প্রচুর তত্ত্বও এসেছে বরের বাড়ি থেকে ৷ এক্কেবারে বাঙালি রীতি নীতি মেনেই হচ্ছে এই দুই তারকার বিয়ে ৷ গায়ে হলুদ লাগতে চলেছে রাজের শুভশ্রীর গায়ে ৷ হালকা লেমন ইয়েলো রংয়ের ঘাগড়াতে সেজেছেন নায়িকা ৷মাথায় কাঠ চাঁপা ফুল ৷আরো পড়ুনঃ ১৪ মে ভোট ১৭ মে গণনা বিজ্ঞপ্তি জারি করল কমিশনরিয়েল লাইফের বিয়েতে এক্কেবারে অন্য লুকে দেখা দিয়েছেন শুভশ্রীকে ৷সাবেকী গয়না ও ফুলের সাজে শুভশ্রীর মুখে ছিল হাজার ওয়াটের আলো। গায়ে হলুদের পালা তো মিটল। এ বার তত্ত্ব আদান-প্রদানের পালা। তারপর হবে মধ্যাহ্নভোজন। লাল বেনারসী, চন্দন ও সোনার গয়নায় সাবেকী সাজই পছন্দ শুভশ্রীর।

বিয়ে ও রিসেপশনের জন্য তাই নায়িকা বেছে নিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি। ট্রাডিশনাল পছন্দ রাজেরও। বাঙালি বরের সাজে আজ রাতে সাজবেন রাজও। আইনত সইসাবুদের পালা আগেই মিটেছে। এ বার শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা। আর মাত্র কয়েক ঘণ্টা। সানাই বেজে উঠল বলে।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট