ড. হুমায়ুন কবীর পরিচালিত ‘আলেয়া’ চলচ্চিত্র মুক্তি পাবে ২৯ জুন


রবিবার,১০/০৬/২০১৮

ফারুক আহমেদ---

ড. হুমায়ুন কবীর পরিচালিত ‘আলেয়া’ চলচ্চিত্রের আজ পোস্টার রিলিজ হলো মুক্তি পাবে ২৯ জুন। ড. হুমায়ুন কবীর পরিচালিত ‘আলেয়া’ চলচ্চিত্রের ট্রেলার রিলিজ হয় নবীনা সিনেমা হলের বিপরীতে ‘কেমব্রিজ ব্যানকয়েটে’ এই উপলক্ষে এক মহতী অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছিল আগেই।

ওইদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড. হুমায়ুন কবীর, অনিকেত চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, প্রদীপ চুড়িয়াল সহ সিনেমার সকল কলাকুশলীরা। ‘আলেয়া’ মুক্তি পাচ্ছে ২৯ জুন, আজ সিনেমার পোস্টার রিলিজ হলো।

“আলেয়া” চলচ্চিত্রে ব্যবহৃত হয়েছে চরিত্রকে ফুটিয়ে তুলতে কিছু শব্দ যেমন, ত্রিশূল গাঁথা, কাফের, আমেদাবাদ, গুজরাট ও জয় শ্রীরাম এই পাঁচটি শব্দই সেন্সর বোর্ড আপত্তিজনক বলেছিল এবং সাইলেন্ট করে দিলে তবেই মিলবে ছাড়পত্র। সেন্সর বোর্ড জানিয়ে দিয়েছিল পরিচালক ড. হুমায়ুন কবীরকে। অবশেষে শব্দগুলো সাইলেন্ট করায় সেন্সর বোর্ড ছাড়পত্র দিল। ড. হুমায়ুন কবীর পরিচালিত ‘আলেয়া’ চলচ্চিত্রটি মুক্তি পেতে আর কোনও বাধা রইল না। আজ ট্রেলার রিলিজ হল। ট্রেলার রিলিজে ড. হুমায়ুন কবীর জানালেন তার পরিচালিত ছায়াছবি ‘আলেয়া’ মুক্তি পাচ্ছে ২৯ জুন।

কলকাতার আনোয়ার শাহ রোডের “কেমব্রিজ বানকোয়েট’ (নবীনা সিনেমা হলের বিপরীতে) প্রখ্যাত লেখক ও চলচ্চিত্র পরিচালক ড. হুমায়ুন কবীর (আই পি এস)-এর নতুন সিনেমা ‘আলেয়া’ চলচ্চিত্রটি দর্শকমহলে ঝড় তুলতে বড় পর্দায় আসবে ২৯ জুন।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট