লালগড়ে বাস দুর্ঘটনায় নিহতদের পরিবারকে চাকরির আশ্বাস রাজ্য সরকারের 


রবিবার,১৭/০৬/২০১৮
575

বাংলা এক্সপ্রেস---

লালগড় বাস দুর্ঘটনায় মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে তাঁদের বাড়িতে গেলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পাশাপাশি মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে জখমদেরও দেখতে যান তিনি। লালগড়ে বাস দুর্ঘটনায় নিহতদের পরিবারের একজনকে চাকুরী এবং পরিবারের ছেলে মেয়েদের শিক্ষার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার আশ্বাসও দেন পার্থ চট্টোপাধ্যায়।

এদিন প্রথমে তিনি চন্দ্রকোনার বুড়ামারা গ্রামে ৩ নিহত বাসযাত্রী বাড়িতে যান। পরিবারের সদস্যদের সঙ্গে কথাবার্তা বলেন। এই মর্মান্তিক দুর্ঘটনায় নিহতদের পরিবার পরিজনদের সহানুভূতি পোষন করেন এবং পরিবারের চাকুরী যোগ্য একজনকে চাকুরী ও ছেলে মেয়েদের পড়াশোনার সমস্ত সাহায্য করার অঙ্গীকার করেন পার্থ বাবু। এছাড়াও আর্থিক সাহায্যের কথাও বলেন।

পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিকদের জানান, আমি হাসপাতালে এলাম। এখানে প্রায় ৩০ জনের উপর আহতদের চিকিৎসা হচ্ছে। এবং তার থেকেও বড় কথা, এক বৃদ্ধা তিনি মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তাকেও দেখা হচ্ছে। অনেকেই সুস্থ্য হয়ে আসছেন। চিকিৎসকরা বলেছেন চিন্তার কোনো কারন নেই। গতকাল যখন দুর্ঘটনা ঘটে, তখন মুখ্যমন্ত্রী দিল্লিতে ছিলেন। সেখান থেকেই তিনি যেরকম নির্দেশ দিয়েছেন, আমাদের প্রশাসনকে, সেরকমই তিনি ঐ আকষ্মিক বাস দুর্ঘটনায় যারা মৃত তাদের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং আহতদের চিকিৎসার সমস্ত দায়িত্ব সরকার নিয়েছে।

যারা বাস দুর্ঘটনায় প্রান হারিয়েছেন, তাদের বাড়িতে আমরা আমাদের দল প্রতিনিধিরা গিয়েছিলাম। যারা নিহত হয়েছেন তাদের পরিবারের যদি কেউ রোজগেরে না থাকে, তাদের পরিবারের একজনকে আমরা চাকুরীর ব্যবস্থা করে দেবো। এছাড়াও নিহত ও আহতদের আর্থিক সাহায্য করার ঘোষণাও করেছেন মুখ্যমন্ত্রী। এছাড়াও নিহতদের পরিবারের ছেলে মেয়েদের পড়াশোনা চালিয়ে যাওয়ার দায়িত্ব আমরা নেবো।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট