ভাঙড়ের রাস্তাঘাট বেহাল দশা ও অনিয়মিত বিরদুত বিভ্রান্তে হাড়োয়া রোড অবরোধ


সোমবার,১৮/০৬/২০১৮
513

কাজী হাফিজুল---

দীর্ঘ এক বছর পাকাপোল টু বোয়ালঘাটা রোড বেহাল দশা । শুধু বেহাল দশা বললে ভুল হবে একে বাড়ে যাতায়াতের অযোগ্য বলা চলে ।একটু বৃষ্টি হলে খানা ডোবার মত যেখানে সেখানে জল জমছে আর রৌদ্রের সময় ধুলোয পিছনে চাওয়া যায়। আর রাস্তার কালো পাথর গুলি দানবের মত চেয়ে আছে ।বিগত কয়েক মাস আগে মন্ত্রী রেজ্জাক মোল্লা পোলেরহাটে এসে মন্তব্য করেছিল “এটা রাস্তা নয় ধান চাষের উপযুক্ত “কথার কথা থেকে গিয়েছে কাজের কাজ আজও কিছু হয়নি পোলেরহাটবাসীর ।তাই রবিবার সকালে শামনাগর মোড়ে হাড়োয়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় গ্রামবাসিন্দারা ।

শুধু রাস্তা নয় দীর্ঘ রমজান মাস বিদুৎ পাইনি ।তারই প্রতিবাদে সকালে ঘন্টা খানিক হাড়োয়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখান । বিক্ষোভকারী আবদুর রব খান দাবি, “আমাদের দাবি যদি না মানা হয় তাহলে আগামী দিনে আরও বড়ো ধরনের ঘটনা ঘটবে ।”তাদের অনেকের দাবি আমরা পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলন কারীদের সঙ্গে যোগ দেব।

পোলেরহাট ব্যবসায়ী মুন্সী আজিজুল হক (কালু)বলেন, “আমাদের ব্যবসায় বহুত ক্ষতি হচ্ছে, খরিদার নেই ।”আর এক ব্যবসায়ী দিলীপ নাথ বলেন, ঈদে ভাল কেনা বেচা হয়নি আর কি করে সংসার চলবে ।” পুলিশ এসে আশ্বাস দিলে অবরোধ ওঠে যায।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট