ঝাড়গ্রামের আট বিডিও কে বদলি


শুক্রবার,২২/০৬/২০১৮
607

বাংলা এক্সপ্রেস---

ঝাড়গ্রাম জেলার আটটি ব্লকের আটজন বিডিওকে উত্তরবঙ্গে বদলি করা হল। বিডিওদের বদলির নির্দেশিকা জারি করা হয়েছে। এবার জেলায় পঞ্চায়েত ভোটে শাসক দলের খারাপ ফলের পরই এই কোপ পড়ল বলে অনেকেই মনে করছেন। নয়াগ্রামের বিডিও বিজয় সরকারকে মালদার চাঁচল মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে বদলি করা হয়েছে।

নয়াগ্রামের নতুন বিডিও হিসাবে আসছেন নদীয়া সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সৌরেন্দ্রনাথ পতি। গোপীবল্লভপুর-১ ব্লকের বিডিও বিশ্বনাথ চৌধুরীকে দার্জিলিং সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে বদলি করা হয়েছে। গোপীবল্লভপুর-১ ব্লকের বিডিও হচ্ছেন কোচবিহার সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবজ্যোতি পাত্র। গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও কৌশিক ঘোষকে বদলি করা হচ্ছে দার্জিলিং সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে। গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও হচ্ছেন দক্ষিণ দিনাজপুর সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট জিশান খান। সাঁকরাইল ব্লকের বিডিও মহম্মদ ওয়াশিউল্লাহকে উত্তর দিনাজপুরের ইসলামপুর মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে বদলি করা হয়েছে।

সাঁকরাইল ব্লকের বিডিওর পদে বদলি করা হয়েছে দার্জিলিং সদরের এক আর এক ডেপুটি ম্যাজিস্ট্রেট মিঠুন মজুমদারকে। জামবনি ব্লকের বিডিও মহম্মদ আলিম আনসারিকে কোচবিহার জেলা সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে বদলি করা হয়েছে। জামবনির নতুন বিডিও হচ্ছেন দার্জিলিং সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সৈকত দে। বেলপাহাড়ির বিডিও সন্তু তরফদারকে আলিপুরদুয়ার সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে বদলি করা হয়েছে। বেলপাহাড়ি ব্লকের নতুন বিডিওর দায়িত্বে আসছেন আলিপুরদুয়ার সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট বরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়।ঝাড়গ্রামের বিডিও সুদর্শন চৌধুরীকে কোচবিহারের দিনহাটা মহকুমার ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে পাঠানো হচ্ছে। ঝাড়গ্রাম ব্লকের নতুন বিডিও হচ্ছেন বীরভূম সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট অভিগ্ন চক্রবর্তী। লালগড়ের বিডিও জ্যোতিন্দ্রনাথ বৈরাগী যাচ্ছেন দক্ষিণ দিনাজপুর জেলা সদরের ডেপুটি ম্যাজিস্ট্রেট পদে। লালগড়ের নতুন বিডিও হচ্ছেন পূর্ব বর্ধমানের ডেপুটি ম্যাজিস্ট্রেট ফৈজান আশরফ আনসারি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট