দুষ্কৃতি রুখে ভাল মানুষদের তুলে আনার চেষ্টা করবে ঝাড়গ্রাম জেলা পুলিশ


শনিবার,২৩/০৬/২০১৮
405

বাংলা এক্সপ্রেস---

জেলা পুলিসের উদ্যোগে জেলায় সবুজায়ন কর্মসূচীর জন্য এক হাজার গাছ লাগানো হবে। শনিবার সন্ধ্যায় শিলদায় পুলিসের এক জনসংযোগ কর্মসূচীর অনুষ্ঠানে একথা বলেন ঝাড়গ্রামের পুলিস সুপার রাঠোর অমিতকুমার ভরত। পুলিস সুপার বলেন, শুধু গাছ লাগানো নয়, পুলিস এই গাছগুলি নিয়মিত নজরদারি চালাবে। সিভিক ভলান্টিয়াররা গাছগুলির পাহারা দেবে। পুলিস সুপার আরও বলেন, সমাজের দুষ্কৃতিকে বন্ধ করে ভালো মানুষকে এগানোর জন্য সুযোগ দেওয়া হবে। প্রত্যন্ত গ্রাম গুলিতে মানুষের আরও কি কি প্রয়োজন, সেজন্য গ্রামে গ্রামে গিয়ে এধরনরে কর্মসূচী করা হবে।  পুলিস-মানুষের সর্ম্পক যাতে ভালো হয়। জেলায় পুলিস অ্যাসিন্ট্যান্ট বুথ করা হবে।

শিলদার শিবশক্তি সঙ্ঘের মাঠে ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কয়েকশো বাসিন্দাদের পোষাক বিলি করা হয়। শিশু ও পড়ুয়াদের দেওয়া হয় পড়াশুনার সামগ্রী। অনুষ্ঠানে ঝুমুর, বাউল, আদিবাসী নৃত্য সহ নানা ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন হয়।

অনুষ্ঠানে ছিলেন জেলাশাসক আয়েশা রানি এ, ঝাড়গ্রামের সংসদ সদস্য উমা সরেন, মহকুমা শাসক নকুলচন্দ্র মাহাত, বিধায়ক সুকুমার হাঁসদা, চূড়ামণি মহাত, ঝাড়গ্রামের ডিএফও এবং আদিবাসী নেতাপ্রবীর মুর্মু প্রমুখ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট