আর্থ-সামাজিক কাজের স্বীকৃতি স্বরুপ সংবর্ধিত হল আল আমান ওয়েলফেয়ার ট্রাস্ট


বুধবার,০৪/০৭/২০১৮
318

সাদ্দাম হোসেন মিদ্দে---

আর্থ-সামাজিক উন্নয়ণে নিরলস কাজ করে চলার জন্য বাদুড়ীয়ার আল আমান ওয়েলফেয়ার ট্রাস্টকে সংবর্ধিত করা হল। অল ইন্ডিয়া ব্লাড ডোনার্স আসোসিয়েশনের পক্ষ থেকে বারাসাতের রবীন্দ্র ভবনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ট্রাস্টের হাতে মোমেন্ট প্রদান করা হয়।

অল ইন্ডিয়া ব্লাড ডোনার্স আসোসিয়েশনের মুখ্য উপদেষ্টা দীলিপ মুজুমদারের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন আল আমান ওয়েলফেয়ার ট্রাস্টের সম্পাদক বিশিষ্ট শিক্ষক ও সমাজসেবি হাফেজ আব্দুর রউফ।এ সময় ট্রাস্টের সভাপতি মুফতি বজলুর রহমান,সহ সভাপতি মাষ্টার আবু সাইদ,কোষাধক্য আমিনুর ইসলাম,হিসাব রক্ষক সুলতানুল আরেফিন ও অন্নান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশিষ্ঠদের মধ্যে উপস্থিত ছিলেন আমডাঙার বিধায়ক রফিকুর রহমান,বারাসাত পৌরসভার ভাইস চেয়ারম্যান অশ্বিণী মুখোপাধ্যায়,বারাসাত ১ পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি হালিমা বিবি প্রমুখ।
সংবর্ধিত হওয়ার পর ট্রাস্ট সম্পাদক আব্দুর রউফ বলেন,মানুষের জন্য আমরা সবাই এই আপ্তবাক্যটি সম্বল করে আমাদের পথচলা শুরু হয়েছিল।কাজ করতে গিয়ে নানা প্রতিকুলতা থাকা সত্ত্বেও অল্প দিনের পথ চলার মাঝে এই পুরস্কার কাজের স্পৃহা আরও বাড়িয়ে দেবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট