বন্ধু ও তার মায়ের হাতেই খুন হতে হলো এক কিশোরের ?


শুক্রবার,০৬/০৭/২০১৮
313

বাংলা এক্সপ্রেস---

বন্ধু ও বন্ধুর মায়ের মারে মৃত্যু হলো এক কিশোরের। এমনই অভিযোগ উঠেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহর সংলগ্ন সুভাষগঞ্জ দাসপাড়া এলাকায়। মৃত কিশোরের নাম গোপাল দাস ( ১৪) । মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। মৃত কিশোরের বন্ধু বিনোদ হালদার ও তার মায়ের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শেফালী দাস। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
ঘটনায় জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকেলে সুভাষগঞ্জ দাসপাড়া এলাকায় দুই কিশোর গোপাল দাস ও বিনোদ হালদার খেলছিল। খেলাচ্ছলেই বিনোদ গোপালের পরনের প্যান্ট খুলে দেয়। লজ্জা ঢাকতে সাথে সাথে পাশে থাকা পুকুরে ঝাঁপ দেয় গোপাল। এরপর বিনোদ গোপালকে লক্ষ্য করে পুকুরেই পাথর ছূঁড়তে থাকে। খানিক বাদে বিনোদ চলে গেলে গোপাল পুকুর থেকে উঠে বিনোদের বাড়িতে নালিশ জানাতে গেলে সেসময় বিনোদ ও তার মা গোপালকে ব্যাপক মারধর করে অভিযোগ।

মৃত কিশোর গোপালের মা শেফালী দাস জানিয়েছেন, রাতে ছেলে বাড়িতে এসে অসুস্থ হয়ে পরে। কোনও সাড়াশব্দ করেনি। তিনি তড়িঘড়ি রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান অসুস্থ গোপালকে। রাতেই হাসপাতালে মারা যায় গোপাল। এরপর গতকালের ঘটনা প্রকাশ্যে আসে। আজ রায়গঞ্জ থানায় কিশোর বিনোদ হালদার ও তার মায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন শেফালী দাস।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট