১৫ দিন ধরে ট্রান্সফরমার বিকল, অন্ধকারে গ্রাম


বৃহস্পতিবার,১২/০৭/২০১৮
1321

সাদ্দাম হোসেন মিদ্দে---

১৫ দিন হয়ে গেল বিকল হয়ে পড়ে আছে ট্রান্সফরমার।অন্ধকারে ভাঙড় ২ ব্লকের ছেলেগোয়ালিয়া গ্রাম।স্মার্ট সিটি নিউটাউনের একেবারে কাছাকাছি গ্রামটির অবস্থান।ট্রান্সফরমার বিকল হওয়ার খবরটি নলমুড়ি সাব স্টেশনকে জানায় গ্রামবাসীরা।সেখান থেকে বলা হয় এই সাব স্টেশনের অধিনে প্রায় দশটি ট্রানসফরমার বিকল হয়ে আছে।যোগানের অভাবে এই মূহুর্তে তাই ট্রান্সফরমার সরবরাহ সম্ভব নয়।

গ্রামবাসীদের ক্ষোভ স্থানীয় পঞ্চায়েত মেম্বারের দিকে।তাদের কথায় পঞ্চায়েত মেম্বারের অপদার্থার জন্য এই হাল।উনি যদি একটু দরবার করতেন প্রশাসনিক স্তরে তাহলে এতদিন অন্ধকারে থাকতে হতোনা আমাদের।

এক কলেজ ছাত্রের কথায়,সামনেই পরীক্ষা।বিদ্যুৎ না থাকার কারণে পড়াশুনো করতে পারছিনা।প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে তার আর্জি দ্রুত বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হোক।ম্যানিব্যাগ তৈরির কাজ করেন অহিদুল ইসলাম।তার কথায় বিদ্যুৎ না থাকার কারণে কাজ ঠিকমতো করা যাচ্ছেনা।ফলে সংসার চালাতে এই বর্শাকালে খুব অসুবিধা হচ্ছে।

হুমকির সুরে গ্রামবাসীরা জানান,আর কিছুদিন অপেক্ষা করবো,ট্রান্সফরমার সারাই না হলে বাগজোলা খালপাড় রোড অবরোধ করা হবে।তাতেও না কাজ হলে নলমুড়ি সাব স্টেশন ঘেরাও অভিযানে নামারও হুশিয়ারি দেন তারা।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট