এলাকার যুবকদের তৎপরতায় রক্ষা পেল দুই শিশু


রবিবার,১৫/০৭/২০১৮
1024

বাংলা এক্সপ্রেস---

এলাকার যুবকদের তৎপরতায় রক্ষা পেল দুই শিশু। ঘটনাটি রায়গঞ্জ থানার কুলিক ব্রীজের কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে।ঘটনাস্থলে জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তারা। পুলিশ শিশুর মাকে উদ্ধার করে জিঞ্জাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে।

জানা গেছে, বছর ছয়েক আগে বালুরঘাট থানার ট্যাঙ্ক মোড়ের বাসিন্দা সুবোধ ভৌমিকের সংগে বিয়ে হয়েছিল রায়গঞ্জ ছত্রপুরে বাসিন্দা রুবি ভৌমিকের। দুই সন্তানের জন্ম হওয়ার পর পারিবারিক বিবাদ দেখা দেয়। রুবি সহ্য করতে না পেরে দিন কয়েক আগে স্বামীর বাড়ি ছেড়ে বাপের বাড়িতে চলে আসে। আজ দুপুরে রায়গঞ্জ কুলিক সেতু থেকে দুই সন্তানকে নদীতে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করে মা। সেতুর উপর দীর্ঘক্ষন ঘোরাফেরা করতে দেখে স্থানীয় যুবকদের সন্দেহ হয়।ছোট্ট আটমাসের সন্তানকে যখন সেতুর রেলিং থেকে ফেলে দেওয়ার চেষ্টা করে ঠিক তখনই এলাকার যুবকেরা তাকে ধরে ফেলে।

তাদের চিৎকার চেঁচামেচিতে স্থানীয় মানুষ সেখানে জড়ো হয়। তখনই দলীয় এক কর্মসূচী সেরে ওই পথ দিয়ে ফিরছিলেন ইটাহারের বিধায়ক অমল আচার্য। তিনি লোকজনদের দেখে গাড়ি থেকে নেমে ঘটনার কথা জানতে পারেন। ঘটনাস্থল থেকেই জেলা পুলিশের উচ্চপদস্থ কর্তাদের খবর দেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার বিশাল পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থলে হাজির হন। পরে পুলিশ ওই মহিলাকে থানায় নিয়ে গিয়ে জিঞ্জাসাবাদ শুরু করে

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট