ঝুঁকির বাস যাত্রায় বাধ্য হচ্ছেন যাত্রীরা


বুধবার,২৫/০৭/২০১৮
354

সাদ্দাম হোসেন মিদ্দে---

ভাঙড়ের বুক চিরে যাওয়া বাগজোলা খালপাড় সড়কের অবস্থা অত্যন্ত সোচনীয়।এই রাস্তার বিস্তৃতি উত্তর ২৪ পরগণার হাড়োয়ার কুল্টি লকগেট থেকে ভাঙড়ের জামিরগাছি, শোনপুর,

ছেলেগোয়ালিয়া,সাতুলিয়া গাবতলা হয়ে নিউটাউন অবধি।নিউটাউনের পাশাপা‌শি বিধাননগর ,এয়ারপোর্ট,কোলকাতা ও হাওড়ার সঙ্গে ,সহজে এবং দ্রুত যোগাযোগ যোগাযোগ রক্ষা হয় ভাঙড় ও হাড়োয়ার বাসিন্দাদের।

বেহাল রাস্তার কারণে সম্প্রতি এই রুটে চলাচলকারি দুটি রুটের বাস পরিষেবা বন্ধ করে দেয় বাস চালক ও মালিকরা।দুদিন বন্ধ থাকার পর রাস্তা সারাইয়ের প্রশাসনিক আশ্বাস মেলায় তারা আবার বাস পথে নামায়।কিন্তু আশ্বাসই সার।শুরু হয়নি রাস্তা সারাইয়ের কাজ।বেশ কিছু বাস মালিক রাস্তার হতশ্রী অবস্থার জন্য পথে নামাচ্ছে না বাস।

প্রয়োজনের তুলনায় স্বল্প সংখ্যক বাস পথে নামছে। নানা প্রয়োজনে দৈনন্দিন কাজে হাড়োয়া ও ভাঙড়ের হাজার হাজার মানুষ তাই এভাবেই বাসের গেট ঝুলে যাতায়ত করতে বাধ্য হচ্ছে।যাত্রীদের কাতর আর্জি প্রশাসন ও জন প্রতিনিধিদের কাছে ঝুঁকির মধ্যে আমাদের পথ চলতে হচ্ছে।ন্যু্নতম ব্যাবস্থা করুন।যাতে রাস্তাটি বাস চলা চলের উপ যুক্ত হয়।

উল্লেখ,সম্প্রতি ভাঙড়ের পোলেহাট হাই স্কুলের পড়ুয়া ও সাতুলিয়া মাদ্রাসার ছাত্র ছাত্রীরা বেহাল রাস্তার প্রতিবাদে পথ অবরোধ করে। ফলে ভাঙড় বোয়ালঘাটা রোডের উপর অবস্থিত দুটি শিক্ষা প্রতিষ্টানের সামনে ইট দিয়ে রাস্তা সারাই শুরু হলেও হাল ফেরেনি বাগজোলা খালপাড় সড়কের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট