এক মহিলার  সাথে সম্পর্কের জেরে স্ত্রীকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে


শনিবার,২৮/০৭/২০১৮
244

নিজস্ব সংবাদদাতা---

এক মহিলার  সাথে সম্পর্কের জেরে স্ত্রীকে বিষ খাইয়ে খুনের অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার বোরট গ্রামে। পুলিশসূত্রে জানা গিয়েছে মৃত ওই গৃহবধুর নাম সাথী মন্ডল। এই ঘটনায় সাথীর পরিবারের পক্ষ থেকে মৃতা গৃহবধূ সাথীর স্বামী বাপ্পা মন্ডলের নামে রায়গঞ্জ থানায়  লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পরিবারসূত্রে জানা গিয়েছে, নয় বছর আগে ইটাহার থানার বোরট গ্রামের বাসিন্দা বাপ্পা মন্ডলে সাথে মালদা জেলার সামসীর বাসিন্দা সাথীর সাথে বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পার হওয়ার পরেও  সাথীর কোনও সন্তান না হওয়ায় অশান্তি তৈরি হয়েছিল স্বামী বাপ্পার সাথে। অভিযোগ, অন্য কোন এক মহিলার সাথে সম্পর্কে জড়িয়ে পরে স্বামী বাপ্পা মন্ডল। পাশাপাশি পণের জন্যও সাথীর উপর মানসিক ও শারিরীক অত্যাচার চালাতো স্বামী। ওই অত্যাচারের কথা সাথীর পরিবার কাছে পৌছালে তারা এসে টাকা পয়সা দিয়ে সমস্যা মিটিয়ে দেয়। তা সত্যেও সাথীর উপর বিভিন্ন ধরনের অত্যাচার চালাতো বলে অভিযোগ। সাথীর দাদা বাপী বসাকের অভিযোগ, গতকাল স্বামী বাপ্পা তার স্ত্রী সাথীকে মারধর করে বিষ খাইয়ে দেয়। সাথীকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষনা করে। সাথীর পরিবারের সদস্যরা খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে। দেখে তার মেয়ে সাথী মৃত অবস্থায় পরে রয়েছে।

সাথী মন্ডলের দাদা বাপি বসাক জানিয়েছেন, বিয়ের পর থেকে বোনের উপর তার স্বামী টাকার জন্য বিভিন্ন ধরনের অত্যাচার চালাতো। পাশাপাশি কোন এক মহিলার সাথে সম্পর্কে জড়িরে পরে বাপ্পা। বোনকে মারধোর করে বিষ খাইয়ে খুন করেছে। এই ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। স্বামী বাপ্পা মন্ডলের উপযুক্ত শাস্তির দাবী জানিয়েছেন। অপরদিকেতার উপর অভিযোগ সম্পুর্ন ভিত্তিহীন মিথ্যা বলে জানিয়েছেন স্বামী বাপ্পা মন্ডল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট