চিকিৎসার ‘গাফিলতি’ অভিযোগে ধুন্ধুমার কান্ড উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে


সোমবার,০৬/০৮/২০১৮
251

বাংলা এক্সপ্রেস---

উত্তর দিনাজপুর: চিকিৎসার ‘গাফিলতি’ অভিযোগে এক রোগীণীর মৃত্যুকে ঘিরে ধুন্ধুমার কান্ড বাধে উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ভাঙ্গচুর চালায় মৃতের আত্মীয়রা। পাশাপাশি চিকিৎসক বিপুল ঘোষ ও কর্তব্যরত কর্মীদের মারধোর করে বলে অভিযোগ। আহত চিকিৎসককে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হোয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হেমতাবাদ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।হাসপাতালসূত্রে জানা গিয়েছে, গতকাল রাত সাড়ে ১০টা নাগাদ হেমতাবাদ ব্লকের ছোট কান্তোরের বাসিন্দা তাবেদা খাতুন শ্বাসকষ্ট ও উচ্চ রক্তচাপ নিয়ে হেমতাবাদ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হন। সেই সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডাঃ বিপুল ঘোষ ওই রোগীকে প্রাথমিক চিকিৎসা করে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেন। তারপরেই তাবেদা খাতুন মারা যায়।

এই খবর জানাজানি হতেই তাবেদার আত্মীয়রা হাসপাতালে এসে ভাঙচুরের পাশাপাশি কর্তব্যরত চিকিৎসক বিপুল ঘোষ ও কর্মীদের মারধোর করে বলে অভিযোগ। রোগীর আত্মীয়ের মারে গুরুতর আহত হয় চিকিৎসক বিপুল ঘোষ। তাকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে হেমতাবাদ থানার পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ ভুল চিকিৎসার জন্য এই রোগীর মৃত্যু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট