ঝাড়গ্রাম জেলা সফরে মুখ্যমন্ত্রী


বৃহস্পতিবার,০৯/০৮/২০১৮
80

কার্ত্তিক গুহ,ঝাড়গ্রাম---

বুধবার ৮ আগস্ট ৬:২০ মিনিটে ঝাড়গ্রামে আসেন মুখ্যমন্ত্রী। এদিন ঝাড়গ্রাম রাজবাড়ির ট্যুরিস্ট কমপ্লেক্সে রাত্রিযাপন করবেন। ৯ আগস্ট আন্তর্জাতিক আদিবাসী ভাষা দিবসের সরকারি অনুষ্ঠানে যােগ দিবেন মুখ্যমন্ত্রী। অনুষ্ঠানটি হবে ঝাড়গ্রাম স্টেডিয়ামে।

পূর্ত দপ্তর সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সভার প্যান্ডেলের জন্য খরচ হচ্ছে প্রায় ২ কোটি টাকা। স্টেডিয়ামের মাঝ বরাবর তিনটি অ্যালুমিনিয়ম হ্যাঙ্গারে প্যান্ডেল করা হয়েছে। মাঝের প্যান্ডেলটি ৭৮ হাজার বর্গফুটের। দু’পাশে ৩৯ হাজার বর্গফুটের দু’টি অ্যালুমিনিয়মের ছাউনি দেওয়া প্যান্ডেল রয়েছে। তবে বর্ষায় মাটি নরম হয়ে যাওয়ায় যাতে কোনও বিপত্তি না হয়, সেজন্য সমস্ত ধরনের প্রস্তুতি নিচ্ছে পূর্ত দপ্তর।

নিয়মিত নজরদারি চালাচ্ছে কর্মীরা। প্রতিনিয়ত পুলিস-প্রশাসনের আধিকারিকরা পরিদর্শন করছেন।স্টেডিয়ামের মধ্যে ও বাইরে বিশালাকৃতি প্যান্ডেলে ৮০০টি সিসিটিভি ক্যামেরা লাগানাে হয়েছে। এছাড়াও কুমুদকুমারী ইনস্টিটিউশনের মাঠে একটি জায়েন্ট স্ক্রিন থাকবে। স্কুল মাঠে
২৪টি সরকারি বাস দাঁড়িয়ে থাকবে। আগামী ৯ তারিখ ঝাড়গ্রাম জেলায় এই বাসগুলির উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট