ব্লক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসককে মারধোরের ঘটনায় দু’জন গ্রেফতার


বৃহস্পতিবার,০৯/০৮/২০১৮

বাংলা এক্সপ্রেস ---

চিকিৎসক আহতের ঘটনায় কদিন আগেই উত্তেজিত হয়ে উঠেছিল উত্তর দিনাজপুর। পুলিশ প্রসাশনের তত্ত্বাবধনে আগেই গ্রেপ্তার হয়েছে কয়েকজন। ঘটনার রেশ ধরে এদিন একই ঘটনায় আরো দুই জনকে গ্রেফতার করল হেমতাবাদ থানার পুলিশ।

উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদের ব্লক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসককে মারধোরের ঘটনায় আরো দুই জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের আজ রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। বি এম ও এইচ এর দায়ের করার অভিযোগের ভিত্তিতে আগেই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।তাদের ১০ দিনের পুলিশি হেফাজতে দিয়েছে আদালত।তাদের জিঙ্গাসাবাদ করেই এই ঘটনায় যুক্ত থাকা আরো দুই জনকে গ্রেপ্তার করলো। তাদের নাম হল আমির আলি ও কুদ্দুস আলি।তাদের বাড়ি হেমতাবাদের ছোট কান্তর গ্রামে। ধৃতদের আজ ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে রায়গঞ্জ জেলা আদালতে তোলে হেমতাবাদ থানার পুলিশ।

উল্লেখ্য গত রবিবার রাতে হেমতাবাদ ব্লক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসার গাফিলতির রোগীর মৃত্যুর অভিযোগ তুলে কর্মরর চিকিৎসক বিপুল ঘোষকে মারধর ও হাসপাতাল ভাংচুর চালায় মৃতের আত্মীয়পরিজনেরা।৷ এর হেমতাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বি এম ও এইচ। অভিযোগের ভিত্তিতে গতকাল চার জনকে এবং আজ দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ ঘটনার তদন্ত করছে

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট