রাখি পূর্ণিমার আগেই নিখোঁজ বোন কে পেয়ে খুশি পরিবার


বৃহস্পতিবার,২৩/০৮/২০১৮
432

বাংলা এক্সপ্রেস---

জয়নগর: মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার সময় গত মঙ্গল বার সকালে ক্যানিং থেকে নিখোঁজ হয়ে যায়। বিস্তর খোঁজা-খুঁজির পর না পেয়ে পরিবারের লোকজন বুধবার ক্যানিং থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন।নিখোঁজ ভারসাম্যহীন বছর পঁয়তাল্লিশের মহিলার নাম চাঁদ কুমারী মাইতি। ক্যানিং থানার ইটখোলা গ্রাম পঞ্চায়েতের গড়খালি(ডাবু)গ্রামের বাসিন্দা।

গত বুধবার রাত দুটো নাগাদ পঞ্চাশ হাজার টাকার দাবী করে এক অপরিচিত নম্বর থেকে ফোন অাসে। ফোনের পর থেকেই নিখোঁজ মহিলার পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন,এবং শেষ পর্যন্ত ২৫ হাজার টাকা রফা হয় এবং টাকা ব্যাঙ্কে জমা করলেই বোন কে ফেরত পাওয়া যাবে।

এরপরই বৃহষ্পতিবার পরিবারের লোকজন টাকা জোগাড় করতে না পেরে বিভিন্ন জায়গায় পুনরায় খোঁজা খুঁজি শুরু করেন। এদিন সকাল ১০ নাগাদ জয়নগর থানার ধ্রুবচাঁদ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ঢোষা চন্দনেশ্বর গ্রাম পঞ্চায়েতের মানিক নগর গ্রামের যুবক কৃষ্ণ সরদার রাস্তা পাশে অসহায় ভাবে পড়ে থাকা ঐ মানসিক ভারসাম্যহীন মহিলা কে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় আপলোড করে তাকে বাড়ীতে নিয়ে যায়।

এরপর প্রতিবেশী গৃহবধু কবিতা সরদার,শ্রাবন্তী সরদার,বীনতা সরদাররা বাড়ি নিয়ে গিয়ে ঠিকানা জানার চেষ্টা করতে থাকেন। ইতি মধ্যে সোস্যাল মিডিয়ায় ভিডিও দেখে খোঁজ খবর নিয়ে জয়নগর থানার মানিক নগর গ্রামে হাজীর হন নিখোঁজ ঐ মহিলার ভাই নির্মল মাইতি ও গৌর মাইতি। পরিবারের লোকজন দেখে মানসিক ভারসামহীন ঐ মহিলা কেঁদে ফেলেন। রাখি পূর্ণিমার আগে নিজের নিখোঁজ দিদি কে পেয়ে আনন্দে মানিকনগর গ্রামের সরদার পরিবারের প্রত্যেক সদস্যকে মিষ্টি মুখ করান নিখোঁজ মহিলার দুই ভাই।

যে যুবকের জন্য মানসিক ভারসাম্যহীন মহিলা নিজের পরিবার কে ফিরে পেল সেই কৃষ্ণ সরদার বলেন “মানসিক ভারসাম্য হীন মহিলাকে অামার দিদির মতো স্নেহ করে রাস্তা থেকে তুলে এনে সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও পোষ্ট করেছিলাম।এত তাড়াতাড়ি যে খোঁজ পেয়ে যাবো ভাবতে পারিনি। তবে রাখি পূর্ণিমার আগে আমার ঐ নতুন দিদিকে তার পরিবারের হাতে তুলে দিতে পেরে খুবই খুশি,খুশি গ্রামের বাসিন্দারাও”।
মানসিক ভারসামস্যহীন চাঁদকুমারী মাইতি নতুন ভাইয়ের মুখে মিষ্টি তুলে দিয়ে বলেন আগামী রবিবার তার নতুন ভাই কৃষ্ণ সরদার কে রাখি পরাতে ক্যানিং থেকে জয়নগরের মানিক নগর গ্রামে আসবেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট