রাখি পূর্ণিমার আগেই নিখোঁজ বোন কে পেয়ে খুশি পরিবার

জয়নগর: মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার সময় গত মঙ্গল বার সকালে ক্যানিং থেকে নিখোঁজ হয়ে যায়। বিস্তর খোঁজা-খুঁজির পর না পেয়ে পরিবারের লোকজন বুধবার ক্যানিং থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন।নিখোঁজ ভারসাম্যহীন বছর পঁয়তাল্লিশের মহিলার নাম চাঁদ কুমারী মাইতি। ক্যানিং থানার ইটখোলা গ্রাম পঞ্চায়েতের গড়খালি(ডাবু)গ্রামের বাসিন্দা।

গত বুধবার রাত দুটো নাগাদ পঞ্চাশ হাজার টাকার দাবী করে এক অপরিচিত নম্বর থেকে ফোন অাসে। ফোনের পর থেকেই নিখোঁজ মহিলার পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন,এবং শেষ পর্যন্ত ২৫ হাজার টাকা রফা হয় এবং টাকা ব্যাঙ্কে জমা করলেই বোন কে ফেরত পাওয়া যাবে।

এরপরই বৃহষ্পতিবার পরিবারের লোকজন টাকা জোগাড় করতে না পেরে বিভিন্ন জায়গায় পুনরায় খোঁজা খুঁজি শুরু করেন। এদিন সকাল ১০ নাগাদ জয়নগর থানার ধ্রুবচাঁদ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ঢোষা চন্দনেশ্বর গ্রাম পঞ্চায়েতের মানিক নগর গ্রামের যুবক কৃষ্ণ সরদার রাস্তা পাশে অসহায় ভাবে পড়ে থাকা ঐ মানসিক ভারসাম্যহীন মহিলা কে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় আপলোড করে তাকে বাড়ীতে নিয়ে যায়।

এরপর প্রতিবেশী গৃহবধু কবিতা সরদার,শ্রাবন্তী সরদার,বীনতা সরদাররা বাড়ি নিয়ে গিয়ে ঠিকানা জানার চেষ্টা করতে থাকেন। ইতি মধ্যে সোস্যাল মিডিয়ায় ভিডিও দেখে খোঁজ খবর নিয়ে জয়নগর থানার মানিক নগর গ্রামে হাজীর হন নিখোঁজ ঐ মহিলার ভাই নির্মল মাইতি ও গৌর মাইতি। পরিবারের লোকজন দেখে মানসিক ভারসামহীন ঐ মহিলা কেঁদে ফেলেন। রাখি পূর্ণিমার আগে নিজের নিখোঁজ দিদি কে পেয়ে আনন্দে মানিকনগর গ্রামের সরদার পরিবারের প্রত্যেক সদস্যকে মিষ্টি মুখ করান নিখোঁজ মহিলার দুই ভাই।

যে যুবকের জন্য মানসিক ভারসাম্যহীন মহিলা নিজের পরিবার কে ফিরে পেল সেই কৃষ্ণ সরদার বলেন “মানসিক ভারসাম্য হীন মহিলাকে অামার দিদির মতো স্নেহ করে রাস্তা থেকে তুলে এনে সোস্যাল মিডিয়ায় একটি ভিডিও পোষ্ট করেছিলাম।এত তাড়াতাড়ি যে খোঁজ পেয়ে যাবো ভাবতে পারিনি। তবে রাখি পূর্ণিমার আগে আমার ঐ নতুন দিদিকে তার পরিবারের হাতে তুলে দিতে পেরে খুবই খুশি,খুশি গ্রামের বাসিন্দারাও”।
মানসিক ভারসামস্যহীন চাঁদকুমারী মাইতি নতুন ভাইয়ের মুখে মিষ্টি তুলে দিয়ে বলেন আগামী রবিবার তার নতুন ভাই কৃষ্ণ সরদার কে রাখি পরাতে ক্যানিং থেকে জয়নগরের মানিক নগর গ্রামে আসবেন।

admin

Share
Published by
admin

Recent Posts

সুন্দরী বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া: এক অভিনয়ীর সাহসিক পথ

বলিউডের স্বপ্নপূরণে সাহসের চেতনার প্রতীক পরিণীতি চোপড়া। টানা এক দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন এই…

4 days ago

আমার মতো অনেকেই নিতম্ব দেখেননি : নোরা ফাতেহি

বলিউডের বোম্ব শেল, নোরা ফাতেহি, প্রথমে ছিলেন একজন আইটেম গার্ল। তিনি নাচের মাধ্যমে শুরু করেন…

4 days ago

পাঁচজনের সঙ্গে নেহা’র অতীত জীবন কেমন ছিল!

বলিউডের চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। তিনি ১৯৮৮ সালের ৬ জুন উত্তরাখণ্ডে জন্মগ্রহণ করেন।…

4 days ago

তৃতীয় দফায় রাজ্যের চারটি লোকসভা কেন্দ্রে নির্বাচন

তৃতীয় দফায় রাজ্যের চারটি লোকসভা কেন্দ্রে নির্বাচন। মালদা উত্তর, মালদা দক্ষিণ, জঙ্গিপুর এবং মুর্শিদাবাদ। এই…

4 days ago

নজরে মুর্শিদাবাদ, মাত্র দুটি কেন্দ্রে ১০০ কোম্পানি?
মুর্শিদাবাদের জন্য আর কি কি সতর্কতা নিচ্ছে কমিশন?

তৃতীয় দফায় ভোট রয়েছে মুর্শিদাবাদে। জঙ্গীপুর ও মর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের ভোটাররা তাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ…

4 days ago

অধীরকে গো ব্যাক স্লোগান, কমিশনে নালিশ কংগ্রেসের, জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব

মুর্শিদাবাদের নওদায় তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি শেখ সফিউজ্জামান হাবিবের বিরুদ্ধে কমিশনে অভিযোগ জানালো কংগ্রেস। নওদায়…

4 days ago
https://www.banglaexpress.in/ Ocean code: