মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে কাটল টলিউড জট, কাল থেকে শুরু শ্যুটিং


বৃহস্পতিবার,২৩/০৮/২০১৮
775

বিকাশচন্দ্র ঘোষ---

নবান্ন: অবশেষে কাটল টলিউড জট। কাল থেকে ফের ছন্দে ফিরতে চলেছে টলিপাড়া। আবার শুরু হতে চলেছে বাংলা সিরিয়ালের শ্যুটিং। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে শেষপর্যন্ত বিবাদ মিটল টলিপাড়ার বিবাদমান দুই গোষ্ঠীর। স্বস্তি ফিরল সিরিয়াল প্রিয় আমবাঙালির।

টলিউড নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকের গুরুত্বপূর্ণ তথ্য: কাল সকাল থেকেই শুরু হবে সমস্ত ধারাবাহিকের শুটিং টলিউডের সমস্যা দেখার জন্য তৈরি করে দেয়া হয়েছে একটি কমিটি। সেই কমিটিতে থাকবে সমস্ত পক্ষের সদস্যরা। চেয়ারম্যান হলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। কমিটিতে আছেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ১৫ দিনের মধ্যে বেতন সংক্রান্ত সমস্যা নিয়ে আলোচনা করবে এই কমিটি। প্রতি মাসে একবার করে বৈঠকে বসবে কমিটি।

এ সিদ্ধান্ত হওয়ায় আমি নিজেও খুশি বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন আমিও একজন সিরিয়ালের নিয়মিত দর্শক। নতুন করে শুটিং শুরু হবে এতে আমি খুব খুশি।টলি জট মেটাতে নতুন কমিটি তৈরি করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কমিটির নাম জয়েন্ট কনসিলিয়েশন(কনসিলিয়েটরি) কমিটি। কমিটির চেয়ারম্যান অরূপ বিশ্বাস, উপদেষ্টামন্ডলীতে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অরিন্দম গাঙ্গুলি, নিসপাল সিং রানে, শৈবাল ব্যানার্জি, শ্রীকান্ত মোহতা, স্বরূপ বিশ্বাস, অপর্ণা ঘটক, লীনা গাঙ্গুলি, চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে রয়েছেন স্টার জলসা থেকে রয়েছেন সাগ্নিক ঘোষ, জি বাংলার পক্ষে রয়েছেন সম্রাট ঘোষ, কালারস বাংলার পক্ষে রয়েছেন রাহুল চক্রবর্তী।

এবারবাংলা এক্সপ্রেসআপনার মোবাইলে, ডাউনলোড করুন বাংলা এক্সপ্রেস ফ্রি মোবাইল অ্যাপ 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট