ইভটিজিং এর প্রতিবাদ করায় গর্ভবতী মহিলা সহ চারজনকে বেধড়ক মার


সোমবার,২৭/০৮/২০১৮
475

বাংলা এক্সপ্রেস---

বারুইপুরঃ ইভটিজিং এর প্রতিবাদ করায় এক গর্ভবতী মহিলা সহ বেশ কয়েকজনকে বেধড়ক মারধরের অভিযোগ উঠলো স্থানীয় একদল যুবকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানার রামধারী এলাকায়। আহতরা গুরুতর জখম অবস্থায় বারুইপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

রাখীর দিনে ভাই বোন, আত্মীয় স্বজন সকলকে একসাথে নিয়ে বাইকে চেপে বেড়াতে বেড়িয়েছিলেন বারুইপুর থানার রামনগরের বাসিন্দা অমিত নস্কর। কিন্তু পথে একদল যুবক তার স্ত্রী ও সঙ্গে থাকা মহিলাদের উদ্দেশ্যে কটূক্তি ও খারাপ অঙ্গভঙ্গি করতে থাকে। বেশ কিছুক্ষন সেসব সহ্য করার পর ঘটনার প্রতিবাদ করেন অমিত বাবুর স্ত্রী সুস্মিতা কয়াল। তিনি বর্তমানে গর্ভবতী। সাময়িক ভাবে নিজেদের ভুল স্বীকার করে ঘটনাস্থল ছেরে চলে যায় বাইক আরোহী তিন যুবক। অভিযোগ কয়েক মিনিটের মধ্যে আরও জনা পনেরো যুবককে জুটিয়ে নিয়ে এসে লাঠি রড নিয়ে রামধারী ব্রিজের কাছে পথ আটকায় তারা। এরপর বাইক থেকে সুস্মিতা কয়ালকে নামিয়ে বেধড়ক মারধর করতে থাকে অভিযুক্তরা।

অন্যরা বাঁধা দিতে গেলে তাদের ও বেশ কয়েকজনকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা। এমনকি মহিলাদের শ্লীলতাহানি ও করা হয়। ঘটনায় সুস্মিতা কয়াল সহ অন্তত চারজন গুরুতর জখম হন। ঘটনার পর এলাকার যুবকদের পক্ষ নিয়ে স্থানীয় মানুষজন ও খারাপ আচরন করেন আক্রান্তদের সাথে। পড়ে সন্ধ্যা ছটা নাগাদ খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আক্রান্তদের উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে চিকিৎসার জন্য। এ বিষয়ে বারুইপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনায় জড়িতদের খোঁজে তল্লাশি শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট