তৃণমূল কর্মীকে লক্ষ্য করে বোমা, অভিযুক্ত বিজেপি


সোমবার,২৭/০৮/২০১৮
238

কৌশভ সান্যাল---

বীরভূম: তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমা ছোঁড়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। জানা গেছে শুক্রবার পঞ্চায়েত নির্বাচন সংক্রান্ত রায় ঘোষনা হওয়ার পর এলাকায় মিছিলের আয়োজন করে সদাইপুর থানার তরুগরি হাটের তৃণমূল কর্মীরা। মিছিল শেষে তারা একটি পুকুরে স্নান করতে নামলে এলাকার কিছু বিজেপি কর্মীদের সঙ্গে তৃণমূল কর্মীদের বচসা শুরু হয়। বচসা চলাকালীন হঠাৎ শুরু হয় বোমাবাজি। তৃণমূল কর্মী আফসার হুসেনকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। তিনি প্রান বাঁচাতে পুকুরে ঝাঁপ দিয়ে পালাতে গেলে ফের তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। পরে তৃণমূল কর্মীরা গুরুতর আহত অবস্থায় আফসারকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনায় বেশ কিছু বিজেপি কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় সদাইপুর থানায়। আহত তৃণমূল কর্মীর পরিবারের অভিযোগ বিনা কারণে বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা হামলা চালায়। তাদের উদ্যেশ্য ছিল তৃণমূলের মিছিলে হামলা চালানোর। কিন্তু সেই উদ্দ্যেশ্য ব্যার্থ হতে এদিন মিছিলের পর বোমাবাজির ঘটনা ঘটে।

তৃণমূলের এই অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। তিনি বলেন বিজেপি কর্মীদের কেউ ওদের উপর হামলা চালায় নি। নিজেদের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা আমাদের ওপর চাপিয়ে দিচ্ছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট