বাসন্তী ব্লকে “উত্তর মোকামবেড়িয়া” গ্রাম পঞ্চায়েত গঠন করলো বিজেপি


বুধবার,২৯/০৮/২০১৮
356

বাংলা এক্সপ্রেস---

দক্ষিণ ২৪পরগনা: সোমবার দক্ষিণ ২৪পরগনা জেলার প্রত্যন্ত সুন্দরবনের বাসন্তী ব্লকের উত্তর মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন করলো বিজেপি,সিপিএম,আরএসপি এক যৌথভাবে। এদিন সকালে পঞ্চায়েত বোর্ড গঠনে প্রধান পদে ভোটাভুটি তে বিজেপি প্রার্থী নমিতা সরদারের পক্ষে ৮ নির্বাচিত প্রতিনিধি এবং তৃণমূলের প্রার্থী ঝুমা নস্করের ৬ জন প্রতিনিধি সমর্থন করেন। কার্যত বিজেপি প্রার্থী নমিতা সরদার প্রধান পদে জয়ী হন।তবে এই পঞ্চায়েতে প্রধান পদটি মহিলা সংরক্ষিত।উপ-প্রধানপদে ভোটাভুটি তে আরএসপি প্রার্থী সামসুদ্দিন সেখ জয় লাভ করে তৃণমূলের প্রার্থী হর্ষ মন্ডলকে ৮-৬ ব্যবধানে।

বাসন্তী ব্লকের উত্তর মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েত বোর্ড আরএসপি,সিপিএমের সমর্থনে বিজেপি প্রধান নমিতা সরদার এবং বিজেপি সমর্থনে আরএসপি উপপ্রধান নির্বাচিত হন সামসুদ্দিন সেখ।

উত্তর মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের আসন সংখ্যা ১৪ টি।এর মধ্যে বিজেপি ৬, তৃণমূলের ৫,আরএসপি ১,সিপিএম ১টি প্রার্থী জয়ী হয় গ্রাম পঞ্চায়েত নির্বাচনে।এদিন বাসন্তী জয়েন্ট বিডিমধ্য দিয়েও তাপস বিশ্বাসের নেতৃত্বে বিডিও প্রতিনিধি দল নিয়ম মেনে ভোটাভুটি হয় কড়া নিরাপত্তা বলয়ে। বাসন্তী মন্ডলের বিজেপি সভাপতি দীপঙ্কর নস্কর বলেন বেশ কিছু আগে আরএসপি এবং সিপিএম থেকে বহু কর্মী সমর্থকরা বিজেপি তে যোগদান করে। ফলে তাদের নেতৃত্বে আরএসপি এবং সিপিএমের জয়ী প্রার্থীরা বিজেপি কে সমর্থন করে বোর্ড গঠনে।পাশাপাশি এলাকার উন্নয়নের স্বার্থেও সমর্থন করে। এলাকার মানুষজনকে সঙ্গে নিয়ে এই পঞ্চায়েতে এলাকায় সার্বিক উন্নয়নমূলক কাজ করবে এই নব নির্বাচিত বোর্ড এমন টাই জানা গেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট