জননেতা অতুল্য ঘোষের জন্মদিন পালন বিধান শিশু উদ্যানে


বুধবার,২৯/০৮/২০১৮
368

হাবিব উল ইসলাম---

উল্টোডাঙা: উল্টোডাঙার বিধান শিশু উদ্যানের বিধান শিশু উদ্যানের প্রতিষ্ঠাতা অতুল্য ঘোষের ১১৫ তম জন্মদিন পালিত হল বিধান শিশু উদ্যানের কালিকাপ্রসাদ মুক্তমঞ্চে ।২৬ শে আগস্ট থেকে শুরু হওয়া জন্মোৎসবের আজ ছিল শেষ দিন । অনুষ্ঠানের শেষ দিনে বিভিন্ন জেলার মেধা অন্বেষা পরীক্ষার সফল ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় । এছাড়া প্রয়াস মক টেস্টে অংশগ্রহণকারী এবছরের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় রাজ্য মেধা তালিকায় প্রথম দশ স্থানাধিকারী কৃতী ছাত্র ছাত্রছাত্রীদের সংবর্ধনা দেওয়া হয় আজকের অনুষ্ঠানে । এইসব কৃতী শিক্ষার্থীদের সঙ্গে আলাপচারিতায় অংশ নেয় বিভিন্ন স্কুলের প্রায় চারশো ছাত্রছাত্রী।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক দিলীপ কুমার সিংহ, অধ্যাপক অমল কুমার মল্লিক, সাংবাদিক মিহির গঙ্গোপাধ্যায়, ডা দেবাশিস বসু প্রমুখ । এ বছর অতুল্য ঘোষ স্মৃতি সম্মানে ভূষিত করা হয় বিশিষ্ট

বিজ্ঞানী ড: বিকাশ সিংহ, শিক্ষক বাবর আলী, কোচবিহারের সুনীতি একাডেমী ও জলপাইগুড়ি জেলা স্কুলকে । তিন দিন ব্যাপী জননেতার জন্মদিন উপলক্ষে নাচ গান আবৃত্তি সহ নানা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে বিধান শিশু উদ্যানের শিশু শিল্পীরা ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট