নাবালিক কে ধর্ষণ খুনের চেষ্টার অভিযোগ গ্রেফতার যুবক


বুধবার,২৯/০৮/২০১৮
370

বাংলা এক্সপ্রেস---

বাসন্তী: এক শিশুকে ধর্ষন করে খুনের চেষ্টার অভিযোগে এক যুবক কে গ্রেফতার করলো বাসন্তী থানার পুলিশ। অভিযুক্তের নাম সহিদুল সেখ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ক্যানিং মাতলা ব্রীজ সংলগ্ন ডকঘাট এলাকায়।

উল্লেখ্য গত ১৩ আগষ্ট সোমবার বিকালে দক্ষিণ ২৪ পরগণা জেলার বাসন্তী থানার ভাঙনখালি এলাকায় খাবার দেওয়ার নাম করে তৃতীয় শ্রেনীর বছর আটের এক ছাত্রীকে একটি ফাঁকা পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষন করে সহিদুল।ধর্ষনের পর যাতে সে কাউকে কিছু না বলে সেই কারনে মারধোর ও করে বলে অভিযোগI ঘটনায় ঐ শিশুটি জ্ঞান হারালে মৃত ভেবে তাকে ঐ পরিত্যক্ত ঘরের মধ্যে খড় চাপা দিয়ে চলে যায় অভিযুক্ত সহিদুল সেখ।বেশ কিছুক্ষন পর ঐ শিশুটির জ্ঞান ফিরলে তার গোঙানির আওয়াজ শুনেই আশপাশের মানুষজন এসে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাসন্তী ব্লক প্রাথমিক হাসপাতাল ও পরে আশাঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।ঐ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে এবং অভিযুক্ত ঐ যুবকের খোঁজে ও তল্লাশি চালায় পুলিশ।

ইতিমধ্যে অভিযুক্ত সহিদুল সেখ ঘটনার পর এলাকা থেকে পালিয়ে গিয়ে পাগলের রুপ ধারণ করে বিভিন্ন রেলওয়ে ষ্টেশনে ভিক্ষারীর ছদ্মবেশে ঘুরতে থাকে।এমনই গোপন তথ্য বাসন্তী থানার শিমুলতলা পুলিশ ফাঁড়ীতে পৌঁছালে নড়ে চড়ে বসে ফাঁড়ীর পুলিশ। এরপর এসআই সমরেশ ঘোষের নেতৃত্বে ছদ্মবেশে শিমুলতলা ফাঁড়ির পুলিশ অভিযুক্ত সহিদুল সেখের খোঁজে বিভিন্ন ষ্টেশনে তল্লাশি চালায়।অবশেষে মঙ্গলবার রাতে গোপনসুত্রে খবর পেয়ে ক্যানিং মাতলাব্রীজ সংলগ্ন ডকঘাট এলাকা থেকে পাগলের ছদ্মবেশে ভিখারী সেজে থাকা ধর্ষণ কেসে অভিযুক্ত সহিদুল সেখ কে গ্রেফতার করে বাসন্তী থানার শিমূলতলা ফাঁড়ীর পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট